শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন

মুম্বাই ইন্ডিয়ান্সে শচীন পুত্র অর্জুন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ১৫, ২০২০ ৩:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১৫, ২০২০ ৩:১৭ পূর্বাহ্ণ

মুম্বাই ইন্ডিয়ান্সে শচীন পুত্র অর্জুন


মুম্বাই, ১৫ সেপ্টেম্বর – এক ছবিকে ঘিরেই যত জল্পনা। কিংবদন্তি শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকারের আইপিএল ২০২০ এ খেলার সম্ভাবনা তৈরি হয়েছে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। ঘটনা পুরোপুরি সত্যি না হলেও এমন ভাবার কারণ রয়েছে অবশ্য। শচীন-পুত্র অর্জুন যে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে আরব আমিরাতেই রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া পোস্টে মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের সঙ্গে পুল শেয়ার করতে দেখা গেছে শচীন পুত্র অর্জুন টেন্ডুলকারকে। নেটিজেনদের মনে প্রশ্ন, তবে কি এবারের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে মাঠে নামবেন অল-রাউন্ডার অর্জুন?

আরও পড়ুন : ঘণ্টা না পেরোতেই সুর নরম করেছে শ্রীলঙ্কা

১৯ সেপ্টেম্বর শুরু হবে আইপিএল। আপাতত যা খবর, শচীন পুত্র অর্জুনকে নেট বোলার হিসেবে আবু ধাবিতে উড়িয়ে নিয়ে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাদের নেটে নিয়মিত বলও করছেন ২০ বছর বয়সী ক্রিকেটার। তবে এখনই তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম সারির দলে জায়গা দেওয়া হচ্ছে না বলেই জানানো হয়েছে।

প্রথম দলের কোনো ক্রিকেটার চোটগ্রস্ত হলে, তার পরিবর্তে অর্জুনকে নেওয়া হতে পারে বলে জানানো হয়েছে। বিসিসিআইয়ের নির্দেশিকা মেনে এই পরিবর্তন করা সম্ভব বলেও জানিয়েছে রোহিত শর্মার দল।

সুত্র : বাংলাদেশ জার্নাল
এন এ/ ১৫ সেপ্টেম্বর




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::