শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

ইউএনএইচসিআর-এর অর্থায়নে এবং মুক্তি কক্সবাজার এনজিও কর্তৃক বাস্তবায়িত Improving Peaceful Co-existence and Self-reliance Opportunities for Refugee and Host Community প্রকল্পের উদ্যোগে সেলস সেন্টার ম্যানেজমেন্ট কমিটি, উদ্যোক্তা, ব্যবসায়ী ও উৎপাদকদের নিয়ে ত্রৈমাসিক সমন্বয় সভা ২২ সেপ্টেম্বর উখিয়া প্রেসক্লাব হল রুমে অনুষ্ঠিত হয়।

মুক্তি কক্সবাজারের প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ ওসমান গনি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার।

সভায় বক্তব্য রাখেন সিএনআরএস এনজিও এর প্রতিনিধি মোতাহের হোসাইন, তেলখোলা সেলস সেন্টার ম্যানেজমেন্ট কমিটির সভাপতি হালিমা খাতুন, মধুরছড়া সেলস সেন্টারের সভাপতি সৈয়দ নুর সহ উখিয়া উপজেলার বিভিন্ন বাজারের সবজি ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন।

প্রজেক্ট অফিসার আবেদা সুলতানা লিজা প্রকল্পের বিস্তারিত বিষয়ের উপর তথ্য চিত্র উপস্থাপন করেন এবং সকল পক্ষদ্বয় পণ্য ক্রয়-বিক্রয়ের কৌশল বিষয়ে আলোচনা করেন।

প্রকল্প সমন্বয়কারী ওসমান গনি বলেন, সেলস সেন্টার ম্যানেজমেন্ট কমিটি, উদ্যেক্তা, ব্যবসায়ী ও উৎপাদকদের মধ্যে সংযোগ স্থাপন ও সেতুবন্ধন তৈরীর মাধ্যমে সকল পক্ষের লাভবানের উদ্দেশ্যে এই মিটিং এর মূল উদ্দেশ্য। বিশেষ করে কৃষক পর্যায়ে উৎপাদিত পন্যের ন্যায্য মুল্য প্রাপ্তিতে এই কর্মমশালা বিশেষ ভুমিকা রাখবে। কর্মশালায় মুক্তি কক্সবাজারের প্রকল্প কর্মকর্তা আলতাব হোসেন সহ রাজাপালং ও পালংখালী ইউনিয়নের প্রকল্পের উপকারভোগিরাও উপস্থিত ছিলেন।


আরো খবর: