শিরোনাম :
দশ টাকায় অ্যাকাউন্ট খুলে নেওয়া যাবে সরকারি সহায়তা আমার গাওয়া গানগুলো বিকৃত না করে যত্নে রাখবেন ক্রীড়াঙ্গনেও স্মরণীয় হয়ে থাকবেন এন্ড্রু কিশোর পাকিস্তান থেকে ৮ বাংলাদেশিকে ফিরিয়ে আনা হচ্ছে পর্যটকশূণ্য কক্সবাজার সৈকতে ভেসে আসছে স্বর্ণ, খুঁজতে ভীড় করছে মানুষ কক্সবাজারে ১৫৯ নমুনা পরীক্ষায় ৩৭ জন করোনা পজিটিভ রাধিকাপুর থেকে মোংলা বন্দরে রেল সংযোগ হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বান্দরবানে আওয়ামীলীগ কর্মী অপহরণের ৪ দিনের ব্যবধানে আবারো নিখোঁজ ১ ত্রিপুরা জেলায় স্বস্তির বৃষ্টি পেয়ে আমন ধানের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক লাদাখে উত্তেজনার মধ্যেই পাকিস্তানকে সশস্ত্র ড্রোন দিচ্ছে চীন
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে কক্সবাজারের মেয়ে তোরসা লন্ডনে

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২১, ২০১৯ ১২:০৭ অপরাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২১, ২০১৯ ১২:০৭ অপরাহ্ণ

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে ফারহা নানজীবা তোরসা লন্ডনের উদ্দেশে উড়াল দিয়েছেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ খ্যাত চট্টগ্রামের এই মেয়ে বুধবার রাত ১টার ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন।
বৃহস্পতিবার দুপুরে ডেইলি বাংলাদেশকে এ তথ্য জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেনমেন্ট।

এবারের আসরে ১৭০টির বেশি দেশের প্রতিযোগীর সঙ্গে আছেন বাংলাদেশের তোরসা। আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেনমেন্ট বলছে, দুবাইতে তিন ঘন্টার ট্রানজিট ছিল। সেজন্য তার লন্ডন পৌঁছাতে বৃহস্পতিবার রাত হতে পারে।

৬৯তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান (গালা রাউন্ড) আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর আগে প্রত্যেক দেশের প্রতিযোগীকে অংশ নিতে হবে বিভিন্ন রাউন্ডে। শুক্রবার থেকেই তোরসা মিস ওয়ার্ল্ডের বিভিন্ন ধাপে অংশ নেবেন। প্রতিটি রাউন্ডের পারফরম্যান্স ভালো হলেই চূড়ান্ত পর্বে তিনি জায়গা পাবেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় ৩৭ হাজার প্রতিযোগীকে টপকেছেন তোরসা। ১১ অক্টোবর রাতে রাজধানীর সোনারগাঁ হোটেলে ঝলমলে আয়োজনে তোরসার মাথায় বিজয়ীর মুকুট উঠে।

চট্টগ্রামের মেয়ে হলেও তোরসার গ্রামের বাড়ি কক্সবাজারের কুতুবদিয়াতে। শৈশব থেকে তোরসা নৃত্য, আবৃতি, বিতর্ক প্রতিযোগিতা, থিয়েটার, মডেলিং ও মূকাভিনয়ে পারদর্শী। তিনি আবৃত্তি সংগঠন ‘নরেন’ এবং থিয়েটার সংগঠন ‘ফেইম’ এর সঙ্গে সম্পৃক্ত। এছাড়া সামাজিক সংগঠন লিও ক্লাব এবং রেডক্রিসেন্টের সদস্যও তিনি। বিজয় টিভির শো’র সঞ্চালনাও করেছেন, পাশাপাশি কাজ করেছেন রেডিওতে। এছাড়া তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবিতেও ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছেন।

লেখাপড়াতেও প্রচণ্ড মেধাবী তোরসা। চট্টগ্রাম ক্যান্ট. পাব্লিক স্কুল অ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে ‘জিপিএ ফাইভ’ পেয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন। বর্তমানে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক (আই আর) বিষয়ে দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::