শিরোনাম :
দশ টাকায় অ্যাকাউন্ট খুলে নেওয়া যাবে সরকারি সহায়তা আমার গাওয়া গানগুলো বিকৃত না করে যত্নে রাখবেন ক্রীড়াঙ্গনেও স্মরণীয় হয়ে থাকবেন এন্ড্রু কিশোর পাকিস্তান থেকে ৮ বাংলাদেশিকে ফিরিয়ে আনা হচ্ছে পর্যটকশূণ্য কক্সবাজার সৈকতে ভেসে আসছে স্বর্ণ, খুঁজতে ভীড় করছে মানুষ কক্সবাজারে ১৫৯ নমুনা পরীক্ষায় ৩৭ জন করোনা পজিটিভ রাধিকাপুর থেকে মোংলা বন্দরে রেল সংযোগ হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বান্দরবানে আওয়ামীলীগ কর্মী অপহরণের ৪ দিনের ব্যবধানে আবারো নিখোঁজ ১ ত্রিপুরা জেলায় স্বস্তির বৃষ্টি পেয়ে আমন ধানের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক লাদাখে উত্তেজনার মধ্যেই পাকিস্তানকে সশস্ত্র ড্রোন দিচ্ছে চীন
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় অভিনেত্রীকে ২০তলা থেকে ফেলে হত্যা!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৩০, ২০১৯ ২:৩১ অপরাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৩০, ২০১৯ ২:৩১ অপরাহ্ণ


দীর্ঘ দিন পর নেদারল্যান্ডের নাগরিক অভিনেত্রী ইভানা স্মিথের হত্যার রহস্য জানা গেছে। ওই অভিনেত্রীকে নিপীড়নের পর ২০তলা থেকে ফেলে হত্যা করা হয় বলে তদন্তে উঠে এসেছে।

শুক্রবার ডেইলি মেইল ও ডেইলি মিররের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৭ সালে মালয়েশিয়ায় ইভানা স্মিথ নামে এক অভিনেত্রীকে নিপীড়ন করে ২০তলা থেকে ফেলে হত্যা করা হয়।

তখন মনে করা হয়েছিল, তাকে হত্যা করা হয়নি, বরং নেশাগ্রস্ত অবস্থায় নিচে পড়ে নিহত হয়েছেন। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ বিষয়টি নিয়ে আর এগোয়নি।

তবে পুলিশ গুরুত্ব না দিলেও হাল ছাড়েনি ইভানার পরিবার। তারা মালয়েশিয়ার হাইকোর্টে বিষয়টি তদন্তের দাবি জানায়।

আদালতের নির্দেশে আবারও তদন্ত শুরু করে মালয়েশিয়া পুলিশ। তদন্তে তাকে হত্যার আলামত পাওয়া যায়। পুলিশ এখন বিশ্বাস করছে, ইভানাকে হত্যা করা হয়েছে।

এন এইচ, ৩০ নভেম্বর




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::