শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মালিক-কর্মচারী মিলে দোকানে বসিয়েছিল ইয়াবা হাট, ডিবির জালে ধরা

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

রেয়াজুদ্দিন বাজার ঘোষাল কোয়ার্টার আঞ্জুমানে মার্কেটের জাহাঙ্গীর ফ্যাশন। বাইরে ফিটফাট রেখে ভেতরে ইয়াবার হাট বসিয়েছিলেন মালিক হেলাল খাঁন আর কর্মচারী নুরুল আমিন মিলে। বৃহস্পতিবার নগর গোয়েন্দা পুলিশে অভিযানে বেরিয়ে এসেছে তাদের প্রকৃত ‘ধান্দা’। অভিযানে দোকান থেকে ৭ হাজার পিস ইয়াবাও উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় ডিবির অভিযানে এই দুই দোকান কর্মচারী ধরা পড়ার দৃশ্য দেখে চোখ কপালে উঠে রেয়াজুদ্দিন বাজারের অন্যান্য ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের।

গ্রেপ্তার হেলাল খাঁন সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা মধ্যম হোসেন নগর এলাকার কোটিপতি বক্কর হাজীর বাড়ির মৃত আবু আহম্মদের ছেলে আর নুরুল আমিন রুপকানিয়া মাহাজ্জা মুহুরীপাড়ার মৃত মো. নুরুল ইসলামের ছেলে।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মো. কামরুল হাসান সিভয়েসকে বলেন, দোকানের মালিক আর কর্মচারী মিলে গোপনে ইয়াবার ব্যবসা করছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ তারা হাতেনাতে ধরা পড়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।


আরো খবর: