শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৯ অপরাহ্ন

মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণের মামলায় অধ্যক্ষ গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২০, ২০১৯ ৫:৪৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২০, ২০১৯ ৬:০৪ পূর্বাহ্ণ

১০ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের মামলায় মাদ্রাসার অধ্যক্ষ ওলিয়ার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার ফয়লাহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার জেলা গোয়েন্দা পুলিশ।

এর আগে গতকাল শুক্রবার দুপরে একই ঘটনায় অভিযুক্ত ফেরদৌস শেখ (১৮) নামে এক মুদি ব্যবসায়ীকে আটক করে পুলিশ। গ্রেফতার ফেরদৌস শেখ রামপাল উপজেলার শরাফপুর গ্রামের লুত্ফর শেখের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুত্ফর রহমান বলেন, মাদ্রাসায় শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় তার মামা বাদী হয়ে চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আমরা প্রধান আসামী মুদি ব্যবসায়ী ফেরদৌস শেখ (১৮) এবং মাদ্রাসার অধ্যক্ষ ওলিয়ার রহমানকে গ্রেফতার করেছি। এ ঘটনায় অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ফকিরহাটে নানা বাড়ি থেকে রামপাল উপজেলার একটি মাদ্রাসার ছাত্রী নিবাসে থেকে পড়ালেখা করছিল নির্যাতিতা শিশুটি। মাদ্রাসার সামনের মুদি দোকানি ফেরদৌসের সাথে মেয়েটির পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে ১১ এপ্রিল রাতে মুদি দোকানি ফেরদৌস সুকৌশলে মেয়েটিকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগে বলা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::