বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

মাদক ব্যবসায় জড়িত পুলিশের ১২ ওসি নজরদারিতে

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৫, ২০১৮ ১০:২১ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ৫, ২০১৮ ১০:২১ অপরাহ্ণ

শীর্ষ মাদক ব্যবসায়ীদের একটি ‘তারকা চিহ্নিত’ তালিকা তৈরি করছে দুদক। এই তালিকায় পুলিশের ১২ ওসিকে দুদকের অনুসন্ধানে রাখা হয়েছে।

জানা গেছে, মাদক ব্যবসায়ী ছাড়াও তাদের পৃষ্ঠপোষকদের ধরতে নতুন পরিকল্পনা করছে দুদক। আইনশৃঙ্খলা বাহিনীর যেসব কর্মকর্তা বা সদস্য মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছেন, গড়ে তুলেছেন সম্পদের পাহাড় তাদের একটি তালিকাও গোপনে তৈরি করছে দুদক।

গণমাধ্যমে যেসব পুলিশ কর্মকর্তার নাম পদবি ও কর্মস্থলের ঠিকানা প্রকাশ পেয়েছে- দুদক তা সংগ্রহ করেছে। এর মধ্য দিয়ে মাদক ব্যবসায় জড়িত এবং এ ব্যবসায় ইন্ধন দেয়ার অভিযোগে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাদেরও অনুসন্ধানের আওতায় আনা হল। এ তালিকায় অন্তত এক ডজন ওসির নাম রয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, সারাদেশে চলছে মাদক নির্মূল অভিযান। ইতোমধ্যে বেশ কিছু কারণে এই অভিযান প্রশ্নবিদ্ধ হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের সম্পৃক্ততা নিয়ে সমালোচনা হচ্ছে। অনেক পুলিশ কর্মকর্তার নাম গণমাধ্যমে এসেছে। সেই আলোকে দুদক অনুসন্ধানে নেমেছে। যুগান্তর

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::