মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৫১ পূর্বাহ্ন

মাদক বিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন ; কক্সবাজারে বিভিন্ন কর্মসূচী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৫, ২০১৮ ৮:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৫, ২০১৮ ৮:৪৮ পূর্বাহ্ণ

আতিকুর রহমান মানিক::

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন। কক্সবাজারে দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়। গৃহীত অনুষ্ঠান সূচীর মধ্যে রয়েছে, ২৬ জুন (সোমবার) সকাল দশটায় বিয়াম ফাউন্ডেশন আঞ্চলিক কেন্দ্র থেকে মাদক বিরোধী বর্ণাঢ্য র‍্যালী, সাড়ে দশটায় বিয়াম ফাউন্ডেশনে আলোচনা সভা, ১১টায় মাদক বিরোধী মানববন্ধন, ১২ টায় রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ ইত্যাদি। এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থাকবেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ও সভাপতিত্ব করবেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশরাফুল আবসার। উক্ত অনুষ্টান সমূহে বিশেষ অতিথি হিসাবে পুলিশ সুপার ডঃ একেএম ইকবাল হোসেন, ৩৪ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মনজুরুল হাসান খান, সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুস সালাম ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা উপস্হিত থাকবেন বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় কক্সবাজার’র সহকারী পরিচালক সৌমেন মন্ডল।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::