সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:০৪ অপরাহ্ন

মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান মোল্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৪, ২০১৮ ১০:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৪, ২০১৮ ১০:৩৬ পূর্বাহ্ণ

লোহাগাড়া অফিসঃ
চল যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকার মাদক সম্রাট ও বিক্রেতাদেরকে গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে।মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা।সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান মোল্যা`র সাথে মুঠোফোনে আলাপকালে তিনি উক্ত প্রতিবেদককে জানান,ইতিমধ্যে লোহাগাড়া থানা পুলিশের টিম ২৩মে দিবাগত রাত্রে সদর ইউনিয়নের জোনাবির পাড়া এলাকায় মাদক সম্রাট ফোরকান এবং কাসেম মেম্বারের বাড়ীতে তল্লাসী চালানো হয়েছে। তারা পলাতক থাকায় গ্রেফতার করা যায়নি।
এলাকায় চিহ্নিত যারা মাদক ব্যবসায়ীরা রয়েছে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে।তিনি আরো বলেন,লোহাগাড়া এবং সাতকানিয়া উপজেলার বিভিন্ন এলাকা হতে এবং আরকান সড়কের দুরপাল্লার বাসে তল্লাসী চালিয়ে ইয়াবার বড় বড় চালান ও অনেক মাদক বিক্রেতাদেরকে আটক করতে সক্ষম হয়েছে।মাদক বিক্রেতারা যত বড়ই শক্তিশালী হোক না কেন তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা।এ অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::