শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন

মহেশখালী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির ইন্তেকাল

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ৩:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ৩:৩৬ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::

মহেশখালী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও হোয়ানক টাইমবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা সুলতান আহমদ হোসাইনী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজেউন। মঙ্গলবার (২৪ এপ্রিল) সকাল ৭টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। তিনি হোয়ানক ইউনিয়নের খোরশাপাড়া গ্রামের মৃত ছব্বির আহমদের তৃতীয় পুত্র। তার মৃত্যুতে উপজেলা শিক্ষক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের ভাতিজা গ্রামীণ ব্যাংকের ম্যানেজার সরওয়ার মোরশেদ জানান, গত ১৫ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হন মাওলানা সুলতান আহামদ হোসাইনী। তাঁকে সাথে সাথে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতলেট নিয়ে যাওয়া হয়। সেখানে তিনদিন চিকিৎসা দেয়া পরও অবস্থার উন্নতি না হওয়ায় ১৯ এপ্রিল ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে পাঁচদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আগামীকাল বুধবার সকাল ১০টায় হোয়ানক টাইমবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য,মাওলানা সুলতান আহামদ হোসাইনী দীর্ঘ দিন ধরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মহেশখালী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। ব্যক্তিগত জীবনে তাঁর স্ত্রী ও এক কন্যা রয়েছে। তার কন্যা একজন এমবিবিএস চিকিৎসক। সদা হাস্যেজ্জ্বল ও সজ্জন এই মানুষটি সহকর্মী ও ছাত্রছাত্রীসহ সর্বজন শ্রদ্ধেয় ছিলেন। তিনি ছাত্র-ছাত্রীদের অতি প্রিয় একজন শিক্ষক ছিলেন। ছাত্র-ছাত্রীদের তিনি নিজের সন্তানের মতো করে ভালোবাসতেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::