শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মহেশখালী দ্বীপের কালামারছড়ায় সামাজিক বনায়ন উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২

গাজী মোহাম্মদ আবু তাহের,মহেশখালী::

বাংলাদেশর একমাত্র পাহাড়ী দ্বীপ উপজেলা
মহেশখালীর কালামারছড়া ইউনিয়নে সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় সামাজিক বনায়নে ৫৮ উপকার ভোগীদের মাঝে লভ্যাংশের চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (৯জানুয়ারী) বিকেল ৩টায় বন বিভাগের উদ্যোগে কালারমারছড়া বনবিটের আধাঁরঘোনা সামাজিক বনায়নে উপকারভোগীদের মধ্যে এসব চেক বিতরণ করা হয়।

উপকুলীয় বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার-২ মহেশখালী-কুতুবদিয়ার আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

তিনি সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় সামাজিক বনায়নের ৫৮ উপকারভোগীদের মধ্যে লভ্যাংশের চেক বিতরণ করেন।

হাফেজ হামিদুর রহমানের কোরআন তেলােওয়াতের মধ্য দিয়ে সহকারী বন সংরক্ষক সাদেকুল ইসলাম খানের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন-মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা, মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই, কালারমারছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ,গোরকঘাটা রেঞ্জ কর্মকর্তা আনিসুর রহমান,কালারমারছড়া বিট কর্মকর্তা আবুল কালাম আজাদ,উপকারভোগী সেলিম চৌধুরী ও ছিদ্দিক আহমদ।

অনুষ্ঠানে ৮০ হেক্টর জমির ৮০ জনের মধ্যে ৫৮ জন উপকারভোগির উডলট ৩৮ জন উপকার ভোগি জনপ্রতি ৮৮ হাজার ৮৬৮ টাকা ও কৃষি বন বাগানের ২০ জন জনপ্রতি ৬৩ হাজার ৬৩৯টাকার চেক বিতরণ করেন।


আরো খবর: