মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৮ পূর্বাহ্ন

মহেশখালী চ্যানেলে যাত্রীবাহী ট্রলার ডুবি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ১০:৩২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ১০:৩২ পূর্বাহ্ণ

কক্সবাজার -মহেশখালী নৌ রুটে দমকা হওয়ার কবলে পড়ে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে এখন পর্যন্ত (রাত সাড়ে আটটা) কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার (১১ মে) সন্ধ্যা সোয়া ৬ টায় মহেশখালী-কক্সবাজার নৌ-রুটের মহেশখালী চ্যানেলে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে উপজেলা প্রশাসন, পুলিশ, কোস্টগার্ড ও স্থানীয়রা অভিযান চালিয়ে দুর্ঘটনা কবলিত ট্রলার থেকে সব যাত্রীকে উদ্ধার করা হয়েছে বলে সিভয়েসকে জানিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম।

তিনি আরও জানান, ট্রলার ডুবির খবর পেয়ে ২০ টি স্পিডবোট নিয়ে যাত্রীদের উদ্ধারে অভিযান চালানো হয়। দুর্ঘটনা কবলিত ট্রলার থেকে সব যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়।

ট্রলার যাত্রী সিরাজ জানান, সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ৫০-৬০ জন যাত্রী নিয়ে মহেশখালী ঘাট থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করে। ট্রলাটি নদীর মাঝামাঝি পৌঁছুলে অধিক ঢেউ ও ঝড়ো হওয়ার কবলে পড়ে। এ সময় ট্রলারের তলদেশ ফেটে গিয়ে ট্রলারের মূল অংশটি নিমজ্জিত হতে থাকে। পরে আশপাশের ঘাট থেকে একাধিক স্পিডবোট এসে যাত্রীদের উদ্ধার করে। ট্রলারের যাত্রীদের মধ্যে বেশ কয়েকজন নারী ও শিশু ছিলেন বলে জানান তিনি।

এদিকে বৈরী আবহাওয়ার কারণে শুক্রবার সন্ধ্যার পর থেকে এই রুটে সব ধরণের নৌ চলাচল বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::