শিরোনাম :
পেকুয়ায় নিষিদ্ধ পলিথিন বিক্রির দায়ে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা মাতামুহুরী নদীর রাবারড্যাম পয়েন্টে মাছধরার নৌকা ডুবি: জেলে নিখোঁজ ঈদগাঁও এখন কক্সবাজারের ৯ম থানা কক্সবাজার শহরের যেসব এলাকায় বৃহস্পতিবার বিদ্যুৎ সরবরাহ থাকবেনা উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্রের নামাজের জানাজা সম্পন্ন বিজিবির অভিযানে বহু মামলার আসামী আশিক্ব্যা ইয়াবাসহ আটক কুতুবদিয়াকে হতাশায় ডুবিয়ে ফাইনালে সদর উপজেলা মুজিব শতবর্ষে চকরিয়ায় ভূমিহীন ১৮০টি পরিবার খাসজমিতে পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর দেশ নাটকের ইশরাত নিশাতকে স্মরণ ‌‘প্যাট্রিয়ট পার্টি’ রাজনৈতিক দল গঠন করছেন ট্রাম্প
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

মহেশখালী চ্যানেলে যাত্রীবাহী ট্রলার ডুবি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ১০:৩২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ১০:৩২ পূর্বাহ্ণ

কক্সবাজার -মহেশখালী নৌ রুটে দমকা হওয়ার কবলে পড়ে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে এখন পর্যন্ত (রাত সাড়ে আটটা) কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার (১১ মে) সন্ধ্যা সোয়া ৬ টায় মহেশখালী-কক্সবাজার নৌ-রুটের মহেশখালী চ্যানেলে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে উপজেলা প্রশাসন, পুলিশ, কোস্টগার্ড ও স্থানীয়রা অভিযান চালিয়ে দুর্ঘটনা কবলিত ট্রলার থেকে সব যাত্রীকে উদ্ধার করা হয়েছে বলে সিভয়েসকে জানিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম।

তিনি আরও জানান, ট্রলার ডুবির খবর পেয়ে ২০ টি স্পিডবোট নিয়ে যাত্রীদের উদ্ধারে অভিযান চালানো হয়। দুর্ঘটনা কবলিত ট্রলার থেকে সব যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়।

ট্রলার যাত্রী সিরাজ জানান, সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ৫০-৬০ জন যাত্রী নিয়ে মহেশখালী ঘাট থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করে। ট্রলাটি নদীর মাঝামাঝি পৌঁছুলে অধিক ঢেউ ও ঝড়ো হওয়ার কবলে পড়ে। এ সময় ট্রলারের তলদেশ ফেটে গিয়ে ট্রলারের মূল অংশটি নিমজ্জিত হতে থাকে। পরে আশপাশের ঘাট থেকে একাধিক স্পিডবোট এসে যাত্রীদের উদ্ধার করে। ট্রলারের যাত্রীদের মধ্যে বেশ কয়েকজন নারী ও শিশু ছিলেন বলে জানান তিনি।

এদিকে বৈরী আবহাওয়ার কারণে শুক্রবার সন্ধ্যার পর থেকে এই রুটে সব ধরণের নৌ চলাচল বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::