সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫০ অপরাহ্ন

মহেশখালী কুতুবজোমের সরকারের বরাদ্ধকৃত ঘর নির্মাণে বাধা, হামলায় নারী শিশুসহ আহত ৬

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২০, ২০১৮ ৯:১৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২০, ২০১৮ ৯:১৩ পূর্বাহ্ণ

আ ন ম হাসান, মহেশখালী প্রতিনিধি ::
কুতুবজোমের তাজিয়াকাটায় সরকারের বরাদ্ধকৃত ঘর নির্মাণে বাধা, ও নিরিহ পরিবারের উপর সন্ত্রাসীদের হামলার খবর পাওয়া গেছে ।
খবর নিয়ে জানা যায়, মহেশখালী উপজেলার কুতুবজোমের তাজিয়াকাটা এলাকার দিন মজুর নেজাম উদ্দিন সরকারের দেয়া জমি আছে ঘর নেই প্রকল্পের আওতায় একটি ঘর বরাদ্ধ পায়।
সেই ঘরটি নির্মান করতে গত ১৭মে থেকে শ্রমিকরা কাজ করতে গেলে স্থানীয় সন্ত্রাসীরা চাদা দাবি করে । চাদা দিতে অপারগতা প্রকাশ করলে নেজাম উদ্দিনের পরিবারের উপর দফায় দফায় হামলা চালায় সন্ত্রাসীরা। হামলার শিকার হওয়া নেজাম বাদি হয়ে মহেশখালী থানায় আমান উল্লাহ, কবির আহমদ, ছৈয়দুল হক, এবাদুল হক,কালা মিয়া, ও রবিউল আলমের এর বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করে।
এজাহারের সুত্র ধরে সন্ত্রাসীরা আজ সকালে নেজাম উদ্দিনের পরিবারের উপর আবারো হামলা চালায়।
এ হামলায় সিরাজের পুত্র ফরহাত (২৪). আনছার মিয়ার স্ত্রী রোজিনা (৩২). সিরাজের স্ত্রী সবেমেরাজ (৫৪). শাহিদুল ইসলাম (১৭),রাসেল ১৬, ও শিশু কন্যা সুমাইয়া( ৮) গুরুতর আহত হয়।
আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকা জনক বলে কর্তব্যরত চিকিৎসকরা জানান। উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাদের সদর হসপিটালে প্রেরন করা হয়েছে।
এদিকে এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে স্থানীয় সূত্রে জানা যায়। এলাকাবাসীদের অভিমত, বিনাকারনে দফায় দফায় হামলার শিকার হয়েছে নিরহ পরিবারটি।এবিষয় নিয়ে দ্রুত ব্যবস্থা গ্রহন করা না হলে বড় ধরনের সংঘাত তৈরি হতে পারে বলে অনেকে মন্তব্য করেন ।
তবে এবিষয় নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি মেম্বার শাহ আলম বাদশার কাছে জানতে চাইলে তিনি এই ধরনের ঘটনার বিষয়ে কিছু জানেনা না বলে জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::