শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মহেশখালীর পাহাড়ে মদের কারাখানার সন্ধান, চোলাই মদ জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

মহেশখালী উপজেলার শাপলাপুর গহীন পাহাড়ে বিশাল মদের কারখানার সন্ধান পেয়েছে স্থানিয় জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশ।

রবিবার (২৬ ডিসেম্বর) সকালের দিকে ৫শ লিটার মদ ও বিপুল উৎপাদন সামগ্রী জব্দ করা হয়।

উপজেলার শাপলাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পশ্চিমে গহীন পাহাড়ের ভিতরে চাগকাটা ঝিরিতে গড়ে ওঠা এ কারখানায় উৎপাদিত মদ বিভিন্ন স্থানে পাচার হতো।

শাপলাপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন,স্থানিয় চেয়ারম্যানের নির্দেশে আমি, গ্রাম পুলিশসহ স্থানিয় জনগনের সহযোগিতায় মদের কারখানায় গিয়ে বিপুল পরিমাণ মদ ও সামগ্রী জব্দ করি।

তিনি আরেও জানান, কারখানা থেকে বিশটি কনটেননার ভর্তি প্রায় পাঁচ’শ লিটার মদ জব্দ করা হয়। এ সময় কারখানার বিভিন্ন পাত্র, ফানেল, গুড়, বিভিন্ন উৎপাদন সামগ্রী জব্দ করা হয়। আমাদের উপস্থিতি টের পেয়ে চোলাই মদ তৈরির কারিগর নাজু নামে একজন পালিয়ে যায় বলেও জানান।


আরো খবর: