শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মহেশখালীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

গাজী মোহাম্মদ আবু তাহের মহেশখালী :

দ্বীপ উপজেলা মহেশখালীতে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১১টায় মহেশখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াসিন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-
কক্সবাজার-২,মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম আজিজুর রহমান বিএ, উপদেষ্টা ডাঃ নুরুল আমিন, সিনিয়র সদস্য ও মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই পিপিএম।

উপস্থিত ছিলেন- মহেশখালী উপজেলার প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগণ,আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্র লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। কেক খেটে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়।

আলোচনার পূর্বে উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন,মহেশখালী পৌরসভা, থানা, কলেজ ও সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

শেষে বঙ্গবন্ধুকে নিয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।


আরো খবর: