শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মহেশখালীতে প্রেমিকাকে মোবাইল উপহার দেওয়ায় প্রেমিকের বাবা খুন

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

মহেশখালীতে প্রেমিকাকে মোবাইল ফোন উপহার দেওয়াকে কেন্দ্র করে প্রেমিকের বাবাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ৷

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। আগের রাতে উপজেলা মাতারবাড়ি সাইরারডেইল এলাকায় হামলার শিকার হন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, আক্তার আহমদের ছেলে জিসানের সাথে পার্শ্ববর্তী নাসির উদ্দীনের মেয়ের প্রেমের সম্পর্ক হয়। সেই সুবাদে প্রেমিকাকে মোবাইল উপহার দেয় জিসান। ঘটনাটি জানাজানি হলে আক্তার আহমদের উপর চরম ক্ষুব্ধ হয় মেয়ের পিতা-মাতাসহ স্বজনেরা।

তিনি জানান, মোবাইল দেয়া নিয়ে প্রথম দফায় আক্তার আহমদের স্ত্রীকে মারধর করে। দ্বিতীয় দফায় আক্রমণে মারা যান জিসানের বাবা আক্তার আহমদ।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আক্তার আহমদের ছেলের সঙ্গে পার্শ্ববর্তী নাসির উদ্দীনের মেয়ের প্রেমের সম্পর্ক হয়। এ নিয়ে দু’পক্ষের বাকবিতণ্ডার এক পর্যায়ে প্রতিপক্ষের আঘাতে আহত হন আক্তার আহমদ। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


আরো খবর: