শিরোনাম :
সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী বর্তমান যুগে উন্নয়নের প্রধান হাতিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর শিক্ষা: স্পিকার ইসরায়েল ইস্যুতে এবার ট্রাম্পকে এক হাত নিলেন সৌদি প্রিন্স বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ রিজভীর কোম্যানের উত্তরসূরি পেল নেদারল্যান্ডস
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৯ অপরাহ্ন

মহেশখালীতে পুলিশের অভিযানে মাদক বিক্রেতা মা ছেলে গ্রেফতার- ৪ বন্দুক,৫ রাউন্ড গুলি উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৬, ২০১৮ ১২:০৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৬, ২০১৮ ১২:০৪ পূর্বাহ্ণ

আ ন ম হাসান,মহেশখালী ::
মহেশখালী থানা পুলিশের একটি দল গোপন সূত্রে খবর নিয়ে বৃহস্পতিবার গভীর রাতে বড় মহেশখালী ইউনিয়নের দেবাঙ্গাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদকের একটি বড় আস্তানা থেকে ডেরার মালিক আলোচিত শীর্ষ সন্ত্রাসী মোহাম্মদ ফারুক ও তার মা (তরল মদ তৈরির কারিগর)কে গ্রেফতার করে।
পরে তাদের দেওয়া তথ্য মতে ওই আস্তানা থেকে ৪ টি বন্দুক ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। অভিযানকালে বিপুল পরিমাণ তরল মদ উদ্ধার হয় বলে পুলিশের কাছ হতে জানা গেছে । মহেশখালী থানা সুত্রে জানা যায় -গ্রেফতার হওয়া মোহাম্মদ ফারুক একজন তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে প্রায় দেড় ডজনের মতো মামলা রয়েছে।
এদিকে স্থানীয়দের কাছে জানতে চাইলে তারা জানান -অভিযানের পর ওই এলাকায় গুলির শব্দের মতো বিস্ফোরণের শব্দ শোনতে পায় তারা। রাতেই আশপাশের কোথাও ‘ক্রসফায়ার’র মতো কোনো ঘটনা ঘটল কিনা তা নিয়ে মানুষের মাঝে নানা কানাঘুষা শুরু হয়। অনেকেই টেলিফোন করে বিষয়টি জানতে চায়। তবে এই অভিযানে কোনো হতাহতের ঘটনা ঘটনা ঘটেনি বলে পুলিশের বিদ্যমান সূত্রটি নিশ্চিত করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::