শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মহিব উল্লাহ হত্যাকাণ্ডে এক রোহিঙ্গা গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

কক্সবাজারের উখিয়ার লম্বাশিয়ায় রোহিঙ্গা নেতা মহিব উল্লাহ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মো. ছলিম (২৭) ওরপে লম্বা ছলিম নামে এক রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)।

শুক্রবার (১ অক্টোবর) বেলা ১১টার দিকে কুতুপালংয়ের ৬নম্বর রোহিঙ্গা শিবির এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন এপিবিএন-১৪ এর সুপার মো. নাঈমুল হক।

তিনি জানান, ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিল। শুক্রবার তাকে গ্রেপ্তারের পর তাকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মহিব উল্লাহ হত্যাকাণ্ডে বৃহস্পতিবার রাত ১১টার দিকে কক্সবাজারের উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী হয়েছেন নিহত মুহিব উল্লাহর ছোট ভাই হাবিবুল্লাহ। মামলায় সুনির্দিষ্ট কারো নাম উল্লেখ করা হয়নি।

এরআগে, বুধবার রাতে কুতুপালং শিবিরের লম্বাশিয়া নামক স্থানে নিজ অফিসে সন্ত্রাসীর হাতে নৃশংসভাবে হত্যার শিকার রোহিঙ্গা নেতা মহিব উল্লাহ। কক্সবাজার জেলা সদর হাসপাতালে তাঁর ময়নাতদন্ত করা হয়। বৃহস্পতিবার বিকেলে তাকে দাফন করা হয়।


আরো খবর: