শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মহান বিজয় দিবসে উখিয়া উপজেলা প্রশাসনের পুষ্পমাল্য অর্পণ

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

ইমরান আল মাহমুদ:

মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কক্সবাজারের উখিয়া কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্তমাল্য অপর্ণ করেন উপজেলা প্রশাসন।
১৬ ডিসেম্বর(বৃহস্পতিবার) ভোরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটি উযাপনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ’র নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো. তাজ উদ্দিন,ভাইস চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে,১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে উপজেলা প্রশাসন। ভোরে সূর্যোদয়ের সাথে সাথে মহান মুক্তিযুদ্ধে আত্নত্যাগকারী শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে কর্মসূচির আনুষ্ঠানিকতা শুরু হয়।


আরো খবর: