শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন

মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় যুবক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ১০, ২০২০ ৪:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ১০, ২০২০ ৪:৩৫ পূর্বাহ্ণ

মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় যুবক আটক

[ad_1]

বরিশাল, ১০ নভেম্বর- বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটুক্তি করার অভিযোগে সজল কুমার শীল (২৫) নামের এক যুবককে এলাকাবাসীর সহায়তায় আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলার খড়কী এলাকা থেকে আটককৃত সজল পাতারহাট হাছনা সুপার মার্কেটের পার্টস ব্যবসায়ী শংকরের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার রাতে সজল শীল ফেসবুকে তার ব্যক্তিগত আইডি থেকে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। মঙ্গলবার সকালে এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে উত্তেজনা দেখা দেয়। জনরোষ থেকে রক্ষা পেতে সজল আত্মগোপনে করে। এ নিয়ে মেহেন্দিগঞ্জ উপজেলা শহরে উত্তেজনা দেখা দিলে পুলিশ দুপুরে এলাকাবাসীর সহযোগিতায় সজলকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান পূর্বপশ্চিমকে জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে। উপজেলায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

আর/০৮:১৪/১০ নভেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::