শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন

মধ্যাহ্নভোজে বাংলার নিরামিষ খাবারে তৃপ্ত অমিত শাহ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৬, ২০২০ ৬:৫৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৬, ২০২০ ৬:৫৪ পূর্বাহ্ণ

মধ্যাহ্নভোজে বাংলার নিরামিষ খাবারে তৃপ্ত অমিত শাহ

[ad_1]

কলকাতা, ৬ নভেম্বর- শুক্রবার বাগুইআটির একটি মতুয়া পরিবারে মধ্যাহ্নভোজ সারলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির অন্যতম শীর্ষ নেতা অমিত শাহ। ষোলোআনা বাঙালিয়ানায় ভরপুর নিরামিষ আহারে পরম তৃপ্ত অমিত শাহ। মধ্যাহ্নভোজ সেরে অকপটে গৃহকর্তাকে জানালেন সেকথা।

লক্ষ্য ২০২১, বাংলা দখলে মরিয়া গেরুয়া শিবির। সেই লক্ষ্যেই রাজ্যে শাহের সফর। বুধবার রাতে কলকাতায় নেমে একের পর এক দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছেন। বৈঠক করেছেন দলের জেলা নেতৃত্বের সঙ্গে। একুশের রণকৌশল কী হবে, তা ধরে-ধরে বুঝিয়েছেন দলের নেতাদের। বৃহস্পতিবার বাঁকুড়ার চতুরডিহিতে এক আদিবাসী পরিবারে মধ্যাহ্নভোজ সেরেছিলেন অমিত শাহ। সন্ধেয় কলকাতায় ফিরে নিউটাউনের হোটেলে রাত্রিবাস করেন।

শুক্রবার সকাল থেকে ঠাসা কর্মসূচি ছিল তাঁর। সকাল থেকে একে একে সব কর্মসূচি সেরে বিকেলের দিকে অমিত শাহ পৌঁছে যান বাগুইআটির আদর্শনগরের গৌরাঙ্গপল্লিতে। প্রথমেই এলাকার হরিচাঁদ মন্দিরে যান শাহ। সেখানে পুজো দিয়ে ঢোকেন নবীন বিশ্বাসের বাড়িতে।

শুক্রবার দক্ষিণেশ্বরে ভবতারিণীর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অমিত শাহ।

সেখানেই মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য। ভাত, রুটি, ডাল, পনির, শুক্তো, চাটনি, পায়েস-সহযোগে জমিয়ে খাওয়া-দাওয়া সারেন অমিত শাহ। শাহের সঙ্গে ছিলেন দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা ও মুকুল রায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসেই নিরামিষ খাবারে মধ্যাহ্নভোজ সারেন দিলীপ, কৈলাশ, মুকুল, রাহুলরাও।

সূত্র: কলকাতা২৪x৭

আর/০৮:১৪/৬ নভেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::