মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৬ অপরাহ্ন

মদিনায় বাথরুমের ছাদ ধসে বাংলাদেশির মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৪, ২০১৯ ১১:২১ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৪, ২০১৯ ১১:২১ অপরাহ্ণ

সৌদি আরবের মদিনা শরিফে একটি বাসায় বাথরুমের ছাদ ধসে পড়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। তার নাম ইরফান। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মেম্বার পাড়ার মক্কা প্রবাসী আবুল কাশেমের প্রথমপুত্র।

ইরফানের আত্মীয় কামাল হোসেনের মাধ্যমে জানা যায়, ইরফান গত ১০ এপ্রিল রাত সাড়ে ১১টায় বাথরুমে ঢুকলে বাথরুমের ছাদ ধসে পড়ে। এতে ইরফান মাথায় গুরতর আঘাত পান। সঙ্গে সঙ্গে রুমমেটরা তাকে স্থানীয় কিংফাহাদ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইদিন পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা যায়, তিনি যে বাড়িতে থাকতেন এটা ছিল পুরনো এবং কাঠের তৈরি দুই তলাবিশিষ্ট। কাঠের ছাদের নিচে টাইলস থাকাতে বুঝা যায়নি কাঠটা ভাঙা ছিল। বাথরুমের ছাদের কাঠ পচে নষ্ট হয়ে যাওয়াতে কাঠটি ভেঙে গেলে ছাদটি ধসে পড়ে।

নিহত ইরফান গত এক বছর আগে সৌদি আরব গিয়েছিলেন এবং একটি খেজুরের দোকানে কাজ করতেন। তাকে মদিনা শরিফের জান্নাতুল বাকি কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::