শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:০১ অপরাহ্ন

ভোটারদের সুসংহত হওয়ার আহ্বান ওবামার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১৪, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১৪, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

[ad_1]

ওয়াশিংটন, ১৪ অক্টোবর- যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের আগে জো বাইডেনের পক্ষে নির্বাচনের আগে ভোটারদের সুসংহত হওয়ার আহ্বান জানিয়েছেন দেশটির সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা।

মঙ্গলবার প্রকাশিত এক ভিডিওতে ওবামা বলেন, ‘এই নির্বাচনে যথেষ্ট ঝুঁকি রয়েছে। ইতিহাস দেখায় যে আপনার এবং আপনার বন্ধুদের ভোট দেওয়ার বিষয়টি নিশ্চিত করার সহজ উপায় হলো পরিকল্পনা করা।

ভিডিওতে নির্বাচনের ব্যাটল গ্রাউন্ড হিসেবে উইসকনসিন, পেনসিলভানিয়া, ওহাইয়ো, ফ্লোরিডাসহ ২৪টি অঙ্গরাজ্যের উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: হংকং ও জিনজিয়াং-এর উইঘুর মুসলিমদের ব্যাপারে চীনা নীতি নিয়ে অটোয়া উদ্বিগ্ন

এদিকে মার্কিন ইতিহাসের প্রথম কৃষ্ণাঙ্গ প্রেসিডেন্ট ওবামার কাছ থেকে আসা এই বার্তা যতটা না আদর্শিক তারচেয়ে বেশি বাস্তবসম্মত বলে মনে করা হচ্ছে।

এ ছাড়া মতামত জরিপে ওবামার সময়ের ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের এগিয়ে থাকার পরও নির্বাচন হতাশার হতে পারে এই বার্তা দলের মধ্যকার এ উদ্বেগেরও প্রতিফলন বলে মনে করছেন বিশ্লেষকরা।

মার্কিন রাজনীতিতে ওবামা এখনো যথেষ্ট প্রভাবশালী। এ ছাড়া তাঁর স্ত্রী মিশেল ওবামারও রয়েছে নিজস্ব প্রভাব। তিনিও বাইডেনের সমর্থনে কাজ করছেন।

সূত্র : এনটিভি
এন এইচ, ১৪ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::