রবিবার, ০৫ জুলাই ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

ভূমি পেডনেকরের প্রশংসায় বিভ্রান্ত অমিতাভ বচ্চন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৫, ২০২০ ৬:৫১ অপরাহ্ণ | সম্পাদনা: মে ২৫, ২০২০ ৬:৫২ অপরাহ্ণ


মুম্বাই, ২৬ মে- বলিউডের শাহেনশাহ সম্প্রতি তার নাতি অগস্ত্যার সঙ্গে একটি সেলফি পোস্ট করেছিলেন। মেয়ে শ্বেতা বচ্চন নন্দার ছেলের সঙ্গে এই সেলফি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেন অমিতাভ। এই ছবিতে ৭৫ বছর বয়সী অমতাভের ফিটনেস দেখে চমকেছেন নেটিজেনরা।

এই বয়সেও অমিতাভ কীভাবে এমন ফিটনেস ধরে রেখেছেন? ভেবে অবাক হয়েছেন অনেকেই। কমেন্টের ঘরে মজার মজার মন্তব্য করছেন ভক্তরা। এর মধ্যে আলোচিত অভিনেত্রী ভূমি পেডনেকরও এক মজার মন্তব্য করেন। ভূমি লিখেছেন, ‘আপনি একজন বেলার, স্যার।’ অমিতাভ উত্তর দিয়েছেন কীভাবে? কোন বেলার?

অভিতাভ এমন মন্তব্য দেখে বেশ অবাক হয়েছেন। এই কমেন্ট নিয়ে বিভ্রান্ত হয়ে পড়েন অমিতাভ। বেলার শব্দটির অর্থ ‘অত্যন্ত ভাল এবং দূর্দান্ত’। অন্য একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‌‘স্যার, আপনি কেবল সেরা’।

সম্প্রতি অমিতাভ ও ভূমি আই ফর ইন ইন্ডিয়া কনসার্টে অংশ নিয়ে ছিলেন। করোনভাইরাসের দিনে অসহায়দের ত্রাণের জন্য তহবিল সংগ্রহ করা হয় এই কনসার্ট থেকে। করণ জোহর ও জোয়া আক্তারের উদ্যোগে মোট ৫২ কোটি টাকা ওঠে এই কনসার্ট থেকে।

এর বাইরে অমিতাভ একটি শর্টফিল্মে অংশ নিয়েছিলেন, ছবিতে আরও অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ও দিলজিৎ দোসন্ধ। তামিল সিনেমা থেকে রজনীকান্ত, মলালাম সিনেমা থেকে মোহনলাল ও মামুট্টি, তেলুগু সিনেমা থেকে চিরঞ্জিবি, কান্নাডা সিনেমা থেকে শিব রাজকুমার, বাংলা চলচ্চিত্রের প্রসেনজিৎ চ্যাটার্জী এবং সোনালী কুলকর্ণি অভিনয় করেন এখানে।

প্রত্যেক রোববার মুম্বাইয়ের বাংলোবাড়ির সামনে অমিতাভের সঙ্গে দেখা করতে আসতেন তার ভক্তরা। লকডাউনের কারণে সেই দেখাও বন্ধ। এখন শুধু সোশ্যাল মিডিয়াতেই ভক্তদের সঙ্গে মনের আদান প্রদান হচ্ছে অমিতাভের।

আর/০৮:১৪/২৬ মে




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::