বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:২৭ পূর্বাহ্ন

ভুল নাম্বারে পরিচয়ে যুবতি নিয়ে চম্পট, প্রতারক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৮, ২০১৮ ৩:৫৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৮, ২০১৮ ৩:৫৫ পূর্বাহ্ণ

ভুল নাম্বারে পরিচয়ের সুত্র ধরে যুবতি নিয়ে চম্পট দিয়েছে মো. ইউনুচ (৩০) নামে প্রতারক যুবক। ১ মাস পর আবাসিক হোটেল থেকে ভিকটিমসহ অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ।

৭ মে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরের ঝাউতলার একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করে সদর থানার একদল পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন থানার এসআই হারুন ও সুপ্রভাত।

আটক মো. ইউনুচ চকরিয়া বদরখালী ৩ নং ব্লকের আবুল কালামের ছেলে।

ভিকটিম পারুল আকতার (২২) চকরিয়া ঢেমুশিয়া ছ’কুড়িটিক্কাপাড়ার মোক্তার আহমদের মেয়ে।

মঙ্গলবার (৮ মে) দুপুরে এই রিপোর্ট লিখাকালে তারা দুইজনই থানা হেফাজতে রয়েছে।

ভিকটিমের দুলা ভাই মো. সাইফুল ইসলাম বলেন, আমার শ্যালিকা ৭/৮ মাস যাবত আমার বাড়ীতে (রামুর ফতেখারকুল লম্বরীপাড়া) অবস্থান করে আসছে।

অনুমান ৬ মাস আগে ভুল নাম্বারে ইউনুচ নামে এক যুবকের সাথে পরিচয় হয়। সে সুবাদে আমার শ্যালিকাকে বিয়ের প্রস্তাব দেয়। শ্যালিকা তাতে রাজি হয়নি। এরপরও নানা সময় ফোনে যোগাযোগ অব্যাহত রাখে ইউনুচ।

তিনি বলেন, গত ৬ এপ্রিল সকাল ১১টার দিকে আমার শ্যালিকা ব্যক্তিগত প্রয়োজনে কিছু কেনাকাটার জন্য বের হলে হলে তাকে সিএনজিতে করে অজানা গন্তব্যে নিয়ে যায় প্রতারক মো. ইউনুচ। তার সাথে আরো কয়েকজন ছিল। অনেক সম্ভাব্য স্থানে খুঁজেও পাইনি। অবশেষে পুলিশের সহায়তায় আবাসিক হোটেলের কক্ষ থেকে তাদের উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, অভিযোগের ভিক্তিতে দুইজনকে শহরের একটি আবাসিক হোটেল থেকে আটক করা হয়েছে। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::