শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:১৮ অপরাহ্ন

ভিক্ষায় পাওয়া টিকিটে বাজিমাত, জিতলেন ৫০ লাখ টাকা!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৮, ২০২০ ৪:২১ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৮, ২০২০ ৪:২১ অপরাহ্ণ

[ad_1]

বাড়ি-ঘর নেই, রাস্তার ধারে ভিক্ষা করে দিন চলে যায় তাঁদের। এমনই চার ভিক্ষুক জিতেছেন এক বিশাল অঙ্কের লটারি। ঘটনাটি ঘটেছে ফ্রান্সের পশ্চিমের বন্দর শহর ব্রেইস্টে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা গেছে, ব্রেইস্টের রাস্তাতে পাশাপাশি ভিক্ষা করেন চার ব্যক্তি। তাদের সবারই বয়স ত্রিশের কোঠায়।

সম্প্রতি এক ব্যক্তি তাদের এক ইউরো মূল্যের একটি স্ক্র্যাচকার্ড দিয়ে যান। আর সেই স্ক্র্যাচকার্ডই তাদের জীবনের জন্য আশীর্বাদ হয়ে দাঁড়ায়। সেই স্ক্র্যাচকার্ড থেকেই তারা জিতেছেন ৫০ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫০ লাখ টাকা! আর তা নিয়ে আলোচনায় মেতেছেন নেটাগরিকরা।

মঙ্গলবার এই ঘটনার খবর জানিয়েছে ফরাসি লটারি সংস্থা এফডিজে। এফডিজে পুরস্কার মূল্য চার জনের মধ্যে ভাগ করে দিয়েছে বলেও জানা গেছে।

সংস্থাটির মুখপাত্র বলেছেন, এই পুরস্কার পেয়ে তাঁরা হতবাক হয়ে গিয়েছিলেন। ওই অর্থ কী ভাবে খরচ করবেন, তার কোনো পরিকল্পনা নেই। তাঁরা এই অর্থ দিয়ে শহর ছাড়ার কথা ভাবছেন।

সূত্র : আনন্দবাজার

আর/০৮:১৪/০৯ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::