শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ভাসানচর থেকে পালাতে গিয়ে রোহিঙ্গা নারীর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

নোয়াখালীর হাতিয়ার ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্প থেকে পালাতে গিয়ে সেতারা বেগম নামে এক রোহিঙ্গা নারীর মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় মেঘনা নদীর পাড়ে ওই নারীর মৃত্যু হয়। এ সময়ে নিহতের মা নুর নাহারকে আটক করে পুলিশ।

নিহত সেতারা বেগম ভাসানচরের ৬৫ নম্বর ক্লাস্টারের মৃত নুর মোহাম্মদের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, শনিবার রাতে ভাসানচর থেকে দালালের মাধ্যমে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে যেতে মাছ ধরার নৌকায় মেঘনা নদীতে পাড়ি জমান মা নুর নাহার ও মেয়ে সেতারা বেগম।

সকালে দালালরা মা-মেয়েকে কক্সবাজার না নিয়ে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউপির মেঘনা নদী পাড়ে রেখে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করেন। এ সময় অসুস্থ সেতারা বেগম হাসপাতাল নেয়ার পথে মারা যান।

পরিদর্শক (তদন্ত) আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে সুরুতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আটক নারীকে ভাসানচরে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আরো খবর: