রবিবার, ০৫ জুলাই ২০২০, ১০:২৯ পূর্বাহ্ন

ভালোবাসা তোমার জন্য, সুস্মিতা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৯, ২০২০ ৩:৫৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৯, ২০২০ ৩:৫৩ পূর্বাহ্ণ


মুম্বাই, ২৯ জুন- একসময়কার বলিউড হার্টথ্রুব নায়িকা সুস্মিতা সেন দীর্ঘদিন আড়ালে ছিলেন। তুমুল দর্শকপ্রিয়তা পাওয়ার পরও অভিনয় থেকে নিজেকে দূরে রাখেন বহুদিন। সাবেক মিস ওয়ার্ল্ড আবারও পর্দায় ফিরবেন কিনা সেটি নিয়ে দর্শকরা দ্বিধায় ছিলেন। অবশেষে তিনি ফিরেছেন স্বমহিমায়।

তার এই কামব্যাককে স্বাগত জানাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। তারা উচ্ছ্বসিত প্রশংসায় ভাসাচ্ছেন। সুস্মিতা সেনের কামব্যাকে অভিভূত বলিউডের ‘ভাইজান’ সালমান খানও।

সম্প্রতি সুস্মিতা সেনের ওয়েব সিরিজ ‘আরিয়া’ মুক্তি পায়। এর পরই শুরু হয় প্রশংসার বন্যা। সালমান খানও সিরিজটি দেখে রোমাঞ্চিত। সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন একটি ভিডিও। সেখানে তিনি ভূয়সী প্রশংসা করেছেন সুস্মিতার। তিনি বলেন, ‘আরিয়াকে স্বাগত জানাও। সুস্মিতার ফিরে আসার সিদ্ধান্ত অবশ্যই অসাধারণ ও দারুণ বটে।’

ভাইজান আরও বলেন, আরিয়া দেখার পর সুস্মিতার জন্য আমার কিছু কথা আছে। একবার যখন প্রথম পর্ব দেখতে বসলাম, সব পর্ব না দেখা পর্যন্ত উঠতেই পারলাম না।

আর ভিডিওর ক্যাপশনে সালমান খান লিখেছেন– ‘আরিয়াকে অভিনন্দন। কী ফিরে আসা! কী একশ! ভালোবাসা তোমার জন্য, প্রিয় সুস্মিতা।’

৫ বছর বিরতির পর বলিউড সেনসেশন দাপটের সঙ্গেই যেন ফিরে এলেন রুপালি দুনিয়ায়। এ জন্য বহু পরিশ্রম করতে হয়েছে তাকে। ৩০ স্পটে লুক নেয়া হয়েছে। এই সিরিজে সুস্মিতা সেন প্রধান চরিত্রে অভিনয় করেছেন। পরিচালনা করেছেন রাম মাধবনি।

আর/০৮:১৪/২৯ জুন




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::