শিরোনাম ::
স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু মহেশখালীতে স্কুলছাত্রীকে‘পিষে মেরে’ পালালো ডাম্পার ট্রাক টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু মাতারবাড়ী দ্বিতীয় বিদ্যুৎ প্রকল্পে অর্থায়ন বন্ধ করল জাপান বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত উখিয়া চাকবৈঠার আবু তাহের কোটি টাকার ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার
রবিবার, ২৬ জুন ২০২২, ০৩:০১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ভারত থেকে পালিয়ে আসা তিন রোহিঙ্গাসহ আটক ৫

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২১ মে, ২০২২

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ভারত থেকে পালিয়ে আসা তিনজনসহ পাঁচ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় ৬৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের এ-ব্লকের মোহাম্মদ আলী, লেদা ক্যাম্পের এফ-ব্লকের আবুল ফয়েজ, ভারত থেকে পালিয়ে আসা তৈয়বা খাতুন এবং তার দুই ছেলে নুর সালাম ও ছলিমুল্লাহ।

পৃথক অভিযানে বুধবার ও বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়।

১৬ এপিবিএনের অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ৩৭৫ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করা হয়। এছাড়া জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালানোর সময় ২৮০ পিস ইয়াবাসহ আরও এক রোহিঙ্গাকে আটক করা হয়। তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, তৈয়বা খাতুন দুই ছেলেসহ ভারত থেকে পালিয়ে এসে টেকনাফের আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকে রফিকের কাছে আশ্রয় নেন।

গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে এপিবিএন পুলিশ। পরে তিনজনকে ক্যাম্প-ইনচার্জের কাছে হস্তান্তর করা হয়।


আরো খবর: