মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৩ অপরাহ্ন

ভারত থেকে কুতুপালং আসার সময় ১৭ রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৭, ২০১৮ ১২:০১ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ৭, ২০১৮ ১২:০১ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা থেকে ১৭ জন রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নয়নপুর বাজার থেকে ৬০ বিজিবি ব্যাটালিয়নের সালদানদী বর্ডার আউটপোস্টের (বিওপি) সদস্যরা তাদের আটক করে। বিকেলে তাদেরকে কসবা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলেন- আমান উল্লাহ্ (২৭), আছিয়া বেগম (২৩), আলী আহসান (৬০), জানোয়ারা বেগম (২৫), মো. জুবায়ের (২০), নূর মোহাম্মদ (২৮), খোরশিদা বেগম (২০), আঞ্জুমান খাতুন (৬০), জুবায়ের হোসেন (১২), মিনারা বেগম (২১), মো. ইমরান (৮), মোছাম্মৎ আছমা (৪), কুলা মিয়া (৭০), মো. রফিক (১২), সোনা বেগম (৬০), মোছাম্মৎ নূরজাহান (৪৫) ও মো. জুবায়ের (৭)। তারা সবাই মিয়ানমারের নাগরিক বলে জানিয়েছে বিজিবি।

বিজিবি সূত্রে জানা গেছে, দুপুরে ভারত থেকে অবৈধ পথে কসবা সীমান্ত দিয়ে বাংলাদেশে ঢুকে ওই রোহিঙ্গারা। খবর পেয়ে ৬০ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা উপজেলার নয়নপুর বাজার থেকে তাদের আটক করে। পরে বিকেলে তাদেরকে কসবা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটকরা কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার চেষ্টা করছিল বলে জানিয়েছে বিজিবি।
ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেলের) আবদুল করিম বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, আটকদের আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::