শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

ভারতে দেয়াল ধসে শিশুসহ ৯ জনের মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১৩, ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১৩, ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ

ভারতে দেয়াল ধসে শিশুসহ ৯ জনের মৃত্যু

[ad_1]

হায়দ্রাবাদ, ১৪ অক্টোবর- ভারতের হায়দরাবাদে বৃষ্টির মধ্যে দেয়াল ধসে শিশুসহ নয়জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে শহরটির বান্ধলাগুডা এলাকার মোহাম্মদীয়া হিলসে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হায়দরাবাদের কয়েকটি অংশে দ্বিতীয় দিনের মতো ব্যাপক বৃষ্টিপাত অব্যাহত আছে, এতে শহরের বেশ কয়েকটি এলাকা পানিতে ডুবে গেছে, সড়ক ও বিমান যোগাযোগ বিঘ্নিত হচ্ছে এবং শহরের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

আরও পড়ুন: অবশেষে মুক্তি পেলেন কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা

ভারতীয় লোকসভার সদস্য আসাদুদ্দিন ওয়াইসি বুধবার এক টুইটে বলেছেন, গত দুইদিন ধরে এখানে ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে। মোহাম্মদীয়া হিলসে একটি সীমানা দেয়াল ধসে নয়জনের মৃত্যু ও দুইজন আহত হয়েছেন।

ধসে পড়া দেয়ালটি ১০টি বাড়ির ওপর পড়লে মর্মান্তিক ওই ঘটনা ঘটে। নিহতদের মৃতদেহ ধ্বংসস্তূপের ভেতরে আটকা পড়ে ছিল।

সূত্র : প্রতিদিনের সংবাদ
এন এইচ, ১৪ অক্টোবর
আরও পড়ুন: অবশেষে মুক্তি পেলেন কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::