রবিবার, ০৫ জুলাই ২০২০, ১০:১২ পূর্বাহ্ন

ভারতকে হুঁশিয়ারি পাকিস্তানের সেনাপ্রধানের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৫, ২০২০ ৭:৪০ অপরাহ্ণ | সম্পাদনা: মে ২৫, ২০২০ ৭:৪০ অপরাহ্ণ


টরন্টো, সোমবার, ২৫ মে, ২০২০ , ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২৫-২০২০

ভারতকে হুঁশিয়ারি পাকিস্তানের সেনাপ্রধানের

ভারতকে হুঁশিয়ারি পাকিস্তানের সেনাপ্রধানের

ইসলামাবাদ, ২৫ মে- কাশ্মির ইস্যুতে ভারতের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাওজয়া। তিনি বলেছেন, দিল্লি কাশ্মিরি জনগণের মুক্তিযুদ্ধকে থামিয়ে দিতে পারবে না। সেখানে কাউকে একতরফা সিদ্ধান্ত গ্রহণের সুযোগ দেওয়া হবে না। কারণ এটি এমন কোনও বিষয় নয় যে, সামরিক শাসন জারি ও স্বাধীনতাকামীদের হত্যার মাধ্যমে তা থামিয়ে দেওয়া যাবে। রবিবার পাক-ভারত সীমান্ত এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

জেনারেল কামার জাভেদ বাওজয়া বলেন, ভারতের দখলকৃত কাশ্মিরে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে। কাশ্মিরিদের দুরাবস্থা থেকে বিশ্ববাসীর দৃষ্টি ভিন্ন দিকে ঘুরিয়ে দিতে ভারতীয় বাহিনী যৌথ সীমান্তে এবং আজাদ কাশ্মিরে অব্যাহ হামলা চালাচ্ছে।

গত আগস্টে ভারত অধিকৃত জম্মু ও কাশ্মিরের স্বায়ত্তশাসন তুলে নেয় ভারতের নরেন্দ্র মোদি সরকার। এমনকি প্রেসিডেন্সিয়াল ডিক্রি জারি করে অঞ্চলটির রাজ্যের মর্যাদাও বাতিল করা হয়। গণবিস্ফোরণ ঠেকাতে জারি করা হয় কারফিউ। পুরো উপত্যকাজুড়ে চালানো হয় ব্যাপক ধরপাকড়। ঘরে ঘরে ঢুকে কিশোর-তরুণদের তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে ভারতীয় বাহিনীর বিরুদ্ধে। সে সময় এর প্রতিবাদে সোচ্চার হয় পাকিস্তান। রবিবার নতুন করে কাশ্মির ইস্যুতে ভারতকে বার্তা দিলো ইসলামাবাদ।

সূত্র: আনাদোলু এজেন্সি, পার্স টুডে
এম এন  / ২৫ মে


Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::