শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

ভাইরাল হাজী সেলিমের গানের ভিডিও

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৯, ২০২০ ৪:০০ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৯, ২০২০ ৪:০০ পূর্বাহ্ণ

[ad_1]

ভাইরাল হাজী সেলিমের গানের ভিডিও

ঢাকা, ২৯ অক্টোবর- এবার ভাইরাল হলো দেশের তুমুল আলোচিত রাজনীতিবিদ এবং সাংসদ হাজী সেলিমের গান ও তার ভিডিও। রাজধানীর লালবাগ, চকবাজার, বংশাল ও কোতোয়ালি থানা নিয়ে গঠিত ঢাকা-৭ আসনের বর্তমান সংসদ সদস্য হাজি মোহাম্মদ সেলিম। সবার কাছে তিনি হাজী সেলিম নামে পরিচিত। দীর্ঘদিন ধরেই তিনি রাজনীতিতে সক্রিয়। সংসদ সদস্য এই নেতা তার রাজনৈতিক ক্যারিয়ার শুরু করেছিলেন বিএনপি’র রাজনীতি দিয়ে।

১৯৯৬ সালে তৎকালীন অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার হাজী সেলিম জাতীয় নির্বাচনে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন। কিন্তু নিজ দল বিএনপি তাকে মনোনয়ন না দেওয়ায় যোগ দেন আওয়ামী লীগে। তখন থেকেই বাড়তে শুরু করে তার প্রতাপ, প্রভাব ও নাম। আওয়ামী লীগ নেতা হিসেবে তাকে মনোনয়ন দেয় এবং তিনি এমপি নির্বাচিত হন। তবে ২০০১ সালের নির্বাচনে তিনি হেরে যান বিএনপি প্রার্থী নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর কাছে।

বিভিন্ন সময় নানা কারণে তাকে সংবাদের শিরোনামে দেখা যায়। তবে সম্প্রতি তিনি আলোচনায় রয়েছেন তার পুত্র ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমের কারণে। নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

তারপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজী সেলিম সবচেয় আলোচিত ব্যক্তিতে পরিণত হয়েছেন। তার লাইফস্টাইল, রাজনৈতিক জীবনের সাফল্য-ব্যর্থতা নিয়ে নানা বিষয় ভাইরাল হতে দেখা যাচ্ছে। তার ভিড়ে রয়েছে ৫৭ ও ৩৭ সেকেন্ডের কিছু ভিডিও। যেখানে দেখা যাচ্ছে হাজী সেলিম গান গাইছেন। লালবাগ কেল্লায় শুটিং হওয়া সেই ভিডিওতে হাজী সেলিম কণ্ঠ দিয়েছেন ‘ভালোবেসে গেলাম শুধু/ ভালোবাসা পেলাম না’ শিরোনামে তুমুল জনপ্রিয় গানটিতে।

ধারণা করা হচ্ছে ২০১৫ সালে কোরাবানি ঈদ উপলক্ষে বিটিভিতে প্রচার হওয়া ‘মন্ত্রী ও সাংসদের নিয়ে ঈদ আড্ডা’ নামের অনুষ্ঠানে প্রচার হয়েছিলো গানটি। পাঁচ বছর আগের সেই গান নিয়েই এখন মেতেছেন নেটিজেনরা। তবে প্রায় সবাই গানচিত্রটি নিয়ে ট্রল করছেন।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৯ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::