তারিখ: সোমবার, ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Share:

বিয়ের বয়স পেরিয়ে গেলেও বিয়ের ব্যবস্থা না করায় বড় ভাইকে খুনের অভিযোগ ওঠেছে দুই বোনের বিরুদ্ধে।গত রবিবার রাতে এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের বীরভূমের ময়ূরেশ্বরের ব্রাহ্মণ বহড়া গ্রামে।

জি-নিউজের খবরে বলা হয়, গ্রামেরই স্কুলে শিক্ষকতা করতেন বৃন্দাবন মণ্ডল। দুই বোনকে নিয়ে থাকেন তিনি। দুই বোনই অবিবাহিত। রবিবার রাতেই বাড়ির শোওয়ার ঘর থেকে উদ্ধার হয় বৃন্দাবন মণ্ডলের অগ্নিদগ্ধ দেহ। পাশেই তার দুই বোন হাতের শিরা কাটা অবস্থায় পড়ে ছিলেন। ঘটনার নেপথ্যে উঠে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য।

প্রতিবেশীদের বরাত দিয়ে খবরে বলা হয়, বৃন্দাবন মণ্ডলের দুই বোনের বিয়ের বয়স পেরিয়ে গিয়েছিল। বড় ভাই কেন বিয়ে দিচ্ছিল না, তা নিয়ে দুই বোনের মধ্যে চাপা ক্ষোভ তৈরি হচ্ছিল। বিয়ে না হওয়ায় কিছুটা মানসিক অবসাদেও ভুগছিলেন তারা। ভাই-বোনের মধ্যে বিয়ে নিয়ে অশান্তির বিষয়টি প্রতিবেশীদের অজানা ছিল না। মাঝেমধ্যেই মণ্ডল বাড়ি থেকে চিৎকার চেঁচামেচির শব্দ ভেসে আসত। রবিবার সকালেও তাই হয়েছে।

রবিবার রাতে যখন মণ্ডল বাড়ি থেকে ধোঁয়া ও গন্ধ বেরোতে শুরু করে, তখনই তারা ছুটে আসেন। মনে করা হচ্ছে, বিয়ে নিয়েই ভাই-বোনের মধ্যে অশান্তির কারণে এই ঘটনা ঘটেছে। এছাড়াও জমি-জমা নিয়েও তিন ভাইবোনের মধ্যে বিবাদ ছিল। প্রাথমিক তদন্তে পুলিশের হাতে উঠে এসেছে এই তথ্যও।

পুলিশের প্রাথমিক অনুমান, ভাইকে খুন করে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছেন দুই বোন। বর্তমানে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি রয়েছেন তারা। তাদের অবস্থা স্থিতিশীল। পুলিশি জেরায় তারা জানিয়েছেন, ভাই কিছুদিন ধরে মানসিক ভারসাম্য হারিয়েছিলেন। মাঝেমধ্যেই তাদের মারধর করতেন বলে অভিযোগ। তবে কীভাবে তিনি অগ্নিদগ্ধ হলেন, সে বিষয়ে এখনও কিছু স্পষ্ট করে বলেননি তারা।

Share:

আপনার মতামত প্রদান করুন ::