শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

বড় জয়ে শুভ সূচনা সাকিবের হায়দরাবাদের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ৯, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ৯, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট ::
ঘরের মাঠ রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসকে হেসে-খেলেই বিশাল ব্যবধানে হারিয়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। একাদশ আইপিএলে নিজেদের প্রথম ম্যাচেই রাজস্থান রয়্যালসকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে সাকিবের দল।

রাজস্থানের করা ১২৫ রানের জবাব দিতে নেমে ২৫ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সানরাইজার্স। মূলত শিখর ধাওয়ানের মারদাঙ্গা ব্যাটিংয়ে ভর করেই এত বড় জয়ের দেখা পেল হায়দরাবাদের দলটি। ৫৭ বলে অপরাজিত ৭৭ রানের ইনিংস খেলেন তিনি। ১৩টি বাউন্ডারির সঙ্গে ছিল একটি ছক্কার মার।

হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন ৩৫ বলে অপরাজিত থাকেন ৩৬ রানে। ৩টি বাউন্ডারির সঙ্গে তিনিও মারেন একটি ছক্কার মার। এর আগে মাত্র ৫ রান করে আউট হন ঋদ্ধিমান সাহা।

টস জিতে রাজস্থানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় হায়দরাবাদ। ব্যাট করতে নেমে হায়দরাবাদের বোলারদের সাঁড়াশি বোলিংয়ের সামনে মাত্র ১২৫ রান তুলতে সক্ষম হয় রাজস্থান। ৪২ বলে ৪৯ রান করেন সাঞ্জু স্যামসন। ১৮ রান করেন শ্রেয়াস গোপাল। সাকিব এবং সিদ্ধার্থ কাউল নেন ২টি করে উইকেট।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::