তারিখ: মঙ্গলবার, ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

রাজধানীর তেজগাঁও থানা এলাকা থেকে ২৪ হাজার ৩০০ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন র‌্যাব-২। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. শামিম (৩০)।

র‍্যাব-২-এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গতকাল বুধবার ১৩ মার্চ রাত সাড়ে ১০টায় র‌্যাব-২-এর একটি দল জানতে পারে যে, ফার্মগেট আলরাজী হাসপাতালের পাশে একজন মাদক ব্যবসায়ী ইয়াবার বড় একটি চালান সরবরাহ করার জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই দলটি ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর আসামির হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভিতরে লুকিয়ে রাখা ২৪ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, বর্তমানে ইয়াবার ব্যাপক চাহিদা থাকায় চড়া দামে বিক্রয়ের জন্য তিনি কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে। ইতিপূর্বেও বেশ কয়েকটি ইয়াবার বড় বড় চালান সাফল্যের সঙ্গে সরবরাহ। অভিযুক্তের বিরুদ্ধে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::