শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৩২ অপরাহ্ন

বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে আলোচনায় নোরা ফাতেহি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২১, ২০২০ ৮:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২১, ২০২০ ৮:১৭ পূর্বাহ্ণ

বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে আলোচনায় নোরা ফাতেহি

[ad_1]

মুম্বাই, ২১ অক্টোবর- বলিউডের সেরা নৃত্যশিল্পীদের একজন নোরা ফাতেহি। নাচের পাশাপাশি বুদ্ধিমত্তা ও রসবোধে পিছিয়ে নেই নোরা। ইন্ডিয়া’স বেস্ট ড্যান্সারে উপস্থাপনার সময় নোরার পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে অতিথি হয়ে এসেছিলেন বলিউডের ‘ব্যাড ম্যান’ হিসেবে পরিচিত গুলশান গ্রোভার এবং শক্তি কাপুর। এক পর্যায়ে আমির খান-রানি মুখার্জী অভিনীত ছবির জনপ্রিয় গান থেকে ধার করে গুলশান নোরাকে বলেন ‘আতি ক্যায়া খাণ্ডালা’।

গুলশানের সেই প্রস্তাবে সাড়া না দিয়ে নোরার চটজলদি জবাব ‘নেহি ভাইয়া’। গুলশানকে ভাইয়া বানিয়ে দেওয়ায় শক্তি কাপুরসহ সেটে উপস্থিত সবাই হাসি চেপে রাখতে পারেননি।

আরও পড়ুন: নায়িকা হিসেবে দর্শকদের মন জয় নিয়ে ভীত দীঘি

নাচের পাশাপাশি মাঝে মাঝে ছোট ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গেছে নোরাকে। শীঘ্রই মুক্তি পাবে তার ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিটি। এর মূল চরিত্রে আছেন অজয় দেবগন।

আডি/ ২১ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::