শিরোনাম :
নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন

বুদ্ধিজীবী কবরস্থানে মাহবুবে আলমের দাফন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৯, ২০২০ ৭:১৬ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৯, ২০২০ ৭:১৭ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ২৮ সেপ্টেম্বর- রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল ও জ্যেষ্ঠ আইনজীবী মাহবুবে আলমকে মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে। গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে আইনমন্ত্রী জানান, সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমের জানাজা হবে। সেখান থেকে মরদেহ কিছু সময়ের জন্য তার মিন্টু রোডের বাসভবনের সামনে নেওয়া হবে। এরপর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হবে।

আরও পড়ুন: সবার সঙ্গে বন্ধুত্ব এবং কারও সঙ্গে বৈরিতা নয়: প্রধানমন্ত্রী

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন আইনজীবীসহ আদালত সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অ্যাটর্নি জেনারেলের জানাজা ও দাফনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, জ্বর ও গলা ব্যাথা নিয়ে গত ৪ সেপ্টেম্বর তিনি রাজধানীর সিএমএইচে ভর্তি হন। ওই দিনই নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস পজিটিভ আসে। এরমধ্যে শারীরিক অবস্থার অবনতি হলে ১৯ সেপ্টেম্বর তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এরপর রোববার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটের দিকে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ২৮ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::