শিরোনাম :
বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন

বিয়ের প্রস্তাবে না, অভিনেত্রীকে ছুরিকাঘাত যুবকের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৭, ২০২০ ১১:৫৮ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৭, ২০২০ ১১:৫৮ অপরাহ্ণ

[ad_1]

বিয়ের প্রস্তাবে না, অভিনেত্রীকে ছুরিকাঘাত যুবকের

মুম্বাই, ২৮ অক্টোবর – বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ভারতীয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরিকাঘাত করেছেন তারই এক বন্ধু। গত সোমবার রাতে ভরসোভা এলাকার একটি ক্যাফে থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে এই হামলার শিকার হন তিনি। অভিনেত্রীর তলপেট ও হাতে পরপর ছুরির আঘাতে ক্ষতবিক্ষত করে দেওয়া হয়। বর্তমানে তিনি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হিন্দুস্তান টাইমসসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, কুমার মহীপাল নামের ওই হামলাকারী অভিনেত্রীর পূর্ব পরিচিত। ইতিমধ্যেই তার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে ভারসোভা থানায় মামলা রুজু হয়েছে।

জানা যায়, ২০১৯ সালে ফেসবুকে কুমার মহীপালের সঙ্গে মালভির পরিচয় হয়েছিল। নিজেকে প্রযোজক হিসেবে পরিচয় দিয়েছিল ওই যুবক। বেশ কয়েকবার দুজনের সাক্ষাৎও হয়েছিল। কিছুদিন পরই বিয়ের প্রস্তাব দেয় কুমার মহীপাল। তাতে রাজি হননি মালভি। সম্প্রতি দুবাইতে যান মালভি। দুবাই থেকে ফেরার পর মুম্বাইয়ের ভরসোভা এলাকার ওই ক্যাফেতে হাজির হন তিনি।

আরও পড়ুন : পাহাড় কিনে আলোচনায় অক্ষয় কুমার

সোমবার রাত ৯টা নাগাদ ক্যাফে থেকে বের হতেই মালভির সামনে একটি বিলাসবহুল গাড়িতে করে তার সামনে এসে দাঁড়ায় মহীপাল। প্রকাশ্য রাস্তায় মালভিকে বিয়ের প্রস্তাব দিলে মহীপালের সঙ্গে কথা বলতে অস্বীকার করেন অভিনেত্রী। এরপরই মালভির উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন মহীপাল।

আচমকা পকেট থেকে ছুরি বের করে প্রথমে মালভির পেটে আঘাত করে। তারপর এলোপাতাড়িভাবে ছুরি চালাতে থাকে। মালভির ডান হাতের কবজি ও বা হাতের আঙুলে আঘাত লাগে। অভিনেত্রী মাটিতে লুটিয়ে পড়তেই সেখান থেকে পালিয়ে যায় কুমার মহীপাল।

মালভির বয়ানের ভিত্তিতে খুনের চেষ্টা ও অশুভ অভিসন্ধিতে মহিলার পিছু নেওয়ার অভিযোগ দায়ের করেছে মুম্বাই পুলিশ। কুমার মহীপালের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলেই জানা গেছে।

অভিনেত্রীর দাবি, মহীপাল সিংয়ের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠলেও তিনি কিছুতেই ওই ব্যক্তিকে বিয়ে করতে রাজি হননি।

উল্লেখ্য, ২০১৪ সালে শুরু হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘উড়ানে’র মাধ্যমে মুম্বাইয়ে অভিনয় জীবন শুরু করেন মালভি। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘হোটেল মিলান’ ছবিতে অভিনয় করেন স্বপ্নার চরিত্রে।

সুত্র : আনন্দবাজার
এন এ/ ২৮ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::