মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৭ অপরাহ্ন

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৪, ২০১৯ ১১:৫৯ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৪, ২০১৯ ১১:৫৯ অপরাহ্ণ

বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার চারদিন পর ধর্ষক আব্দুল জলিলকে (২৫) গ্রেপ্তার করেছে পাথরঘাটা থানা পুলিশ।

গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে বরগুনা সদর উপজেলার গাজী মাহমুদ এলাকার বেড়িবাধ থেকে জলিলকে গ্রেপ্তার করা হয়। ধর্ষিত স্কুলছাত্রী পাথরঘাটা সদর ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ শিকদার জানান, গত বৃহস্পতিবার ১১টার দিকে পাথরঘাটা উপজেলার পর্যটন কেন্দ্র হরিণঘাটা বনে ঘুরতে নিয়ে প্রেমিক জলিল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেলে জলিল তাকে রেখে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় গত শুক্রবার বিকেলে মেয়ের মা জয়নব বাদী হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

পাথরঘাটা থানার উপপরিদর্শক মো. মনিরুজ্জামান আমাদের সময়কে বলেন, প্রযুক্তির মাধ্যমে জলিলকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জলিল ধর্ষণের কথা স্বীকার করেছেন।

আজ সোমবার জলিলকে আদালতে হাজির করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::