শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:২৪ অপরাহ্ন

বিয়ানীবাজারে ছোট ভাইয়ের হাতে ভাই বড় ভাই খুন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৮, ২০২০ ৮:০৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৮, ২০২০ ৮:০৫ পূর্বাহ্ণ

[ad_1]

সিলেট, ৮ অক্টোবর- সিলেটের বিয়ানীবাজারে ছোট ভাইয়ের দায়ের কোপের আঘাতে বড় ভাই খুনের ঘটনা ঘটেছে। বুধবার (৭ অক্টোবর) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কামরুল (২৪)। সে উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রাম এলাকার চান্দ আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক শত্রুতাকে কেন্দ্র করে ছোট ভাই তানভীর (১৭) ও বড়ভাই কামরুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তানভীরের দায়ের কোপে কামরুল ঘটনাস্থলে মারা যায়। এর ফাঁকে তানভীর পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে বিয়ানীবাজার থানা পুলিশ।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে।

তিনি আরও বলেন, ঘাতক তানভীর এখন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে আমরা অভিযান চালাচ্ছি।

সূত্র: সিলেটটুডে

আর/০৮:১৪/০৮ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::