শিরোনাম :
মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার মাশরাফীর বাবা-মাসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন

বিসিএসে পেকুয়া থেকে পুলিশ ক্যাডার পদে মনোয়ারা ও তথ্য ক্যাডার পদে মুনতাসির সুপারিশপ্রাপ্ত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 1, 2020 6:58 am | সম্পাদনা: July 1, 2020 6:58 am

মোঃ ফারুক,পেকুয়া::

কক্সবাজারের পেকুয়া থেকে ৩৮তম বিসিএস পুলিশ ক্যাডার পদে রিফাত মনোয়ারা ও তথ্য ক্যাডার (সহকারী পরিচালক) পদে মুনতাসির আহমেদ নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুন) পিএসসিতে কমিশনের জরুরি সভা শেষে প্রকাশিত দুই হাজার ২০৪ জনের ফলাফলে পেকুয়ার এ দুইজনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়।

তথ্য নিয়ে জানা গেছে, রিফাত মনোয়ারা পেকুয়া সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা(দাদার বাড়ি রাজাখালী ইউপির দিলজান পাড়া) এলাকার বাসিন্দা টইটং বটতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মফিজুর রহমান ও পেকুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রাহেলা বেগমের সুযোগ্য সন্তান। তিঁনি পেকুয়া সরকারি জিএমসি উচ্চ বিদ্যালয় থেকে ২০০৮সালে এসএসসি পরিক্ষায় কৃতিত্বের সাথে উর্ত্তীণ হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে মার্স্টাস শেষ করেন। সর্বশেষ ৩৮তম বিসিএসে পুলিশ ক্যাডার পদে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হন।

এছাড়াও মুনতাসির আহমেদ পেকুয়া সদর ইউনিয়নের মিয়া পাড়া (দাদার বাড়ি দক্ষিণ মেহেরনামা বাজার পাড়া,আইনাবর বাড়ি) এলাকার আলহাজ্ব বশির আহম্মেদ (সাবেক প্রথম শ্রেণীর ঠিকাদার ) ও মাতা মরহুমা তছলিমা চৌধুরীর সুযোগ্য সন্তান।

তিঁনি ইস্পাহানি স্কুল থেকে এসএসসি, চট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে মাইক্রোবায়োলজি নিয়ে অনার্স মার্স্টাস সম্পন্ন করেন। সর্বশেষ তিনি ৩৮তম বিসিএসে তথ্য ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হন।

এদিকে সুপারিশকৃত ফলাফল প্রকাশ হওয়ার পর পেকুয়ার এই দুই কৃতি শিক্ষার্থীর অভিনন্দনবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। রিফাত মনোয়ারা জিএমসির প্রাক্তণ শিক্ষার্থী হওয়ায় ওই স্কুলের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা তাঁর এমন ফলাফলে গর্ববোধ করেন।

এছাড়াও দুইজন পেকুয়াবাসী হিসাবে দলমত নির্বিশেষে কৃতি শিক্ষার্থী দুইজনের ফলাফলে গর্ববোধ করেন। এছাড়াও তাদের দীর্ঘায়ু কামনা করে দেশ ও জনগণের সেবা করার জন্য দোয়া কামনা করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::