শিরোনাম :
মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার মাশরাফীর বাবা-মাসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন

বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা আবুল হাছান আর নেই

শাহীন মাহমুদ রাসেল::

প্রকাশ: July 4, 2020 10:55 pm | সম্পাদনা: July 4, 2020 11:03 pm

কক্সবাজার জেলা হেফাজত ইসলামের আমির, জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদ্রাসার মুহতামিম ও হাটহাজারী বড় মাদ্রাসার শুরা কমিটির সদস্য বিশিষ্ট আলেমেদ্বীন মওলানা আবুল হাছান (৮২) আর নেই।

রবিবার (৫ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে পিএমখালী ইউনিয়নের ধাওনখালীর নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

তিনি ওই এলাকার মৃত তোফাইল আহাম্মদের ছেলে এবং হোটেল মোটেল গেষ্ট হাউজের সদস্য, হোটেল সী কক্স এর মালিক জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদ্রাসার অবৈতনিক পরিচালক, শিক্ষাবিদ সদ্য প্রয়াত ছনা উল্লাহর বড় ভাই।

রবিবার বিকাল ৪টায় ধাওনখালী পূর্বপাড়া জামে মসজিদের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে বলে জানিয়েছেন তার ভাতিজা মুজিবুল্লাহ। তার মৃত্যুতে হেফাজত ইসলামের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::