শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বিলকিস শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি অনুমোদন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের ঐতিহ্যবাহী মোবাইল মার্কেট বিলকিস শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি লি.এর নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত ১৫ মার্চ (মঙ্গলবার) দুপুর ১২টায় অনুষ্ঠিত জরুরী সভায় এই আহবায়ক কমিটি গঠন করা হয়। বাংলাদেশের প্রথম সারির মোবাইল ফোন কোম্পানি সিম্ফোনি মোবাইল ফোনের কক্সবাজারের ডিস্ট্রিবিউটর তরুন ব্যবসায়ী শফিউল্লাহ শফিকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন বিলকিস শপিং কমপ্লেক্স দোকান মালিক সমবায় সমিতি লি:-এর সভাপতি মো: মনজুরুল আলম ও সাধারণ সম্পাদক মোঃ মামুন রাশেদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-যুগ্ম আহবায়ক মোঃ নওশাহ মিয়া, মোঃ মোবারক হোসেন, মিন্টু দাশ, সদস্য সচিব মোঃ মঈন উদ্দিন নিহাল, সদস্য যথাক্রমে-মোঃ রিয়াজুল ইসলাম ইমতিয়াজ, মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃ মোরশেদ হাসান, মোঃ নাছির উদ্দিন, মোঃ হারুনুর রশিদ ও মোঃ রবিউল আলম রবিন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিলকিস শপিং কমপ্লেক্স দোকান মালিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, অনুমোদিত আহ্বায়ক কমিটি ব্যবসায়ী সমিতির পুনরায় নির্বাচন না হওয়া পর্যন্ত দায়িত্ব পালন করবেন।


আরো খবর: