বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন

বিরূপ আবহাওয়ায় কক্সবাজারে উড়োজাহাজ উঠানামায় বিঘ্ন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৪, ২০১৮ ৯:৫৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৪, ২০১৮ ৯:৫৭ পূর্বাহ্ণ

ভারী বৃষ্টিপাত ও বিরূপ আবহাওয়ার কারণে কক্সবাজার বিমানবন্দরে উড়োজাহাজ উঠানামায় বিঘ্ন ঘটেছে।
বুধবার বেলা ১২টা ২০ মিনিট পর্যন্ত ঢাকা থেকে আসা দুটি উড়োজাহাজ অবতরণ না করে ফিরে গেছে বলে কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক মো. সাইদুজ্জামান জানিয়েছেন।তিনি বলেন, ভারী বৃষ্টিপাত ও বিরূপ আবহাওয়ার কারণে দুটি উড়োজাহাজ কক্সবাজারে নামতে না পেরে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে।
বেলা সাড়ে ১২টার দিকে আবহাওয়ার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় উড়োজাহাজ উঠানামা শুরু হয়েছে বলে তিনি জানান।
এদিকে সকাল ১০টা পর্যন্ত ২৪ ঘণ্টায় কক্সবাজারে ১৫৫ মিলিমিটারের বেশি বৃষ্টিপাতের রেকর্ড হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।
কক্সবাজার আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রহমান বলেন, মঙ্গলবার দুপুর থেকে কক্সবাজারে থেমে থেমে ভারী ও মাঝারি আকারের বৃষ্টিপাত অব্যাহত রয়েছে।
“বুধবার সকাল থেকে মুষলধারে একটানা ভারী বৃষ্টিপাত অব্যাহত রয়েছে। সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত বৃষ্টিপাত রেকর্ড হয় ৫৪ মিলিমিটার। ”
তাছাড়া বর্ষা মৌসুম হওয়ার পাশাপাশি বিরূপ আবহাওয়ার কারণে আগামী একসপ্তাহ পর্যন্ত ভারী ও মাঝারি আকারের বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে বলে জানান এই আবহাওয়া কর্মকর্তা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::