শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বিমানবন্দরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

বিমানবন্দর গোলচত্বর থেকে ১৬৫০ পিস ইয়াবাসহ মো. রানা খান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেপ্তার রানার বাড়ি নোয়াখালীর কবিরহাটে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় বিমানবন্দর গোলচত্বরের পূর্ব পাশে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ফুটওভার ব্রিজের নিচ থেকে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে বিমানবন্দর থানা পুলিশ।

ইয়াবা উদ্ধার ও গ্রেপ্তার সম্পর্কে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহা. আসলাম উদ্দিন মোল্লা জানান, বৃহস্পতিবার থানা এলাকায় নিয়মিত ডিউটির সময় এএসআই মো. মিকাঈল মোল্লা সংবাদ পান, বিমানবন্দর গোলচত্বরে একজন ইয়াবাসহ অবস্থান করছেন।

এমন তথ্যের ভিত্তিতে ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টা করলে রানা খানকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৬৫০ পিস ইয়াবা।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


আরো খবর: