তারিখ: বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share:
বিপিএলে রংপুরের অধিনায়ক মোহাম্মদ নবি!


ঢাকা, ০২ ডিসেম্বর – আনুষ্ঠানিকভাবে এখনও ঘোষণা দেয়া হয়নি অধিনায়কের নাম। শুধু তাই নয়, বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনের বাকি আর এক সপ্তাহও নেই। এত কম সময় বাকি, অথচ বিপিএল আয়োজনে এখনও অনেক অগোচালো ভাব। সাতটি দলের নেতৃত্বে কারা থাকবেন, সেটা পর্যন্ত এখনও জানে না বাংলাদেশের ক্রিকেট ভক্তরা।

কয়েকদিন আগে অনানুষ্ঠানিকভাবে জানা গিয়েছিল, ঢাকা প্লাটুনের অধিনায়ক থাকবেন মাশরাফি বিন মর্তুজা। বাকি দলগুলোর নেতৃত্বে কে থাকবে, সেই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

দলগুলোর জার্সি কেমন হবে, বিপিএলের একেবারে অন্তিম লগ্নে এসেও কেউ জানে না। প্রতিটি দলের লোগো ইন্টারনেট ঘেঁটে পাওয়া যাচ্ছে; কিন্তু আনুষ্ঠানিক লোগো উন্মোচন অনুষ্ঠান হয়নি এখনও কোনো দলেরই।

এমন পরিস্থিতিতে রোববারই রংপুর রেঞ্জার্স নামক একটি ফেসবুক পেজ থেকে ঘোষণা দেয়া হয়েছে, বঙ্গবন্ধু বিপিএলে দলটির নেতৃত্ব দেবেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি। যদিও পেজটি রংপুর রেঞ্জার্সের অফিসিয়াল কি না, সঠিক জানা যায়নি।

ফেসবুকে আসার পর, অনেক সংবাদ মাধ্যমেই মোহাম্মদ নবির রংপুর রেঞ্জার্সের অধিনায়ক হওয়ার বিষয়টি নিয়ে সংবাদ প্রচার হয়। বিষয়টা নিয়ে যোগাযোগ করা হয়, বিসিবি থেকে দায়িত্ব প্রাপ্ত দলটির ডিরেক্টর আকরাম খানের সঙ্গে।

তিনি বিষয়টি পুরোপুরি অস্বীকার করেননি। জানিয়েছেন, ‘আমাদের বিবেচনায় অধিনায়ক হিসেবে মোহাম্মদ নবিই এগিয়ে আছেন। তবে এখনও আমরা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিইনি। আমিই যেহেতু দলটির ডিরেক্টর, সে কারণে খুব শিগগিরই অধিনায়কের নাম ঘোষণা করে দেবো। তবে, যেহেতু দলে অন্যদের চেয়ে অভিজ্ঞতায় এগিয়ে মোহাম্মদ নবি, তাকেই আমরা এগিয়ে রেখেছি।’

বিপিএলে এর আগে অনেকগুলো আসরে খেললেও মোহাম্মদ নবি কোনো দলকে নেতৃত্ব দেননি। এবার হলে, এটা হবে তার প্রথম। অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিয়ান শাই হোপকে পাচ্ছে না রংপুর। এ কারণে, তারা এই টুর্নামেন্টে খেলার জন্য আহমেদ শেহজাদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে।

রংপুর রেঞ্জার্স স্কোয়াড

দেশি ক্রিকেটার : মোস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা।

বিদেশি ক্রিকেটার : মোহাম্মদ নবি, শাই হোপ, ক্রিস গ্রেগরি, ক্যামেরন ডেলপোর্ট।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ ডিসেম্বর




Share:
error: কপি করা নিষেধ !!