শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বিজিবি সদস্যদের দেখে ব্যাগ ফেলে পুকুরে ঝাঁপ, আইস সহ দুজন আটক!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২

কক্সবাজারের রামুর গোয়ালিয়াপালংয়ে অভিযান চালিয়ে ১কেজি ক্রিস্টাল মেথ(আইস) সহ দুজনকে আটক করেছে রামু ব্যাটালিয়ন(৩০ বিজিবি)। আটককৃতরা হলেন কুতুপালং এলাকার মৃত ফয়েজ আহম্মদের ছেলে সৈয়দুল আমিন(৩৪)ও মৃত ইলিয়াসের ছেলে ফরহাদ (১৬)।

শুক্রবার(২১ জানুয়ারি) সন্ধ্যার দিকে এ অভিযান পরিচালনা করা হয় বলে কক্সবাজার পোস্টকে এ তথ্য নিশ্চিত করেন ৩০বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ইব্রাহীম ফারুক।

এক বিজ্ঞপ্তিতে তিনি জানান,২১ জানুয়ারি সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মরিচ্যা চেকপোস্টের নায়েক সুবেদার মাহমুদুল হাসানের নেতৃত্বে বিজিবি সদস্যরা গোয়ালিয়া নামক স্থানে তল্লাশি শুরু করে। তল্লাশির এক পর্যায়ে কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি সিএনজি তল্লাশী করার সময় ৩জন যাত্রীর মধ্য থেকে ২জন যাত্রী তাদের হাতে থাকা ব্যাগ ফেলে রাস্তার পাশে পুকুরে ঝাঁপ দেয়। তৎক্ষনাৎ বিজিবি সদস্যরাও তাদের ধৃত করার জন্য পুকুরে ঝাঁপিয়ে পড়ে। আসামী দুজন সাঁতরিয়ে পুকুরের অপর প্রান্তে পৌঁছালে টহলের অন্যান্য সদস্যরা তাদেরকে ধরার জন্য ধাওয়া ও চিৎকার করলে বাড়ীর লোকজন বেরিয়ে আসে। পরে তাদের সহায়তায় বিজিবি টহলদল আসামীদেরকে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের ব্যাগ তল্লাশি করে আনুমানিক ৫কোটি টাকা মূল্যের ১কেজি ক্রিস্টাল মেথ(আইস) উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।


আরো খবর: