বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫০ পূর্বাহ্ন

বিকিনিতে চমকালেন শাহরুখ খানের মেয়ে!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৪, ২০১৮ ১০:৩৮ অপরাহ্ণ | সম্পাদনা: জুলাই ৪, ২০১৮ ১০:৩৮ অপরাহ্ণ

জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটানোর ফাঁকে শাহরুখ খান পারিবারিক ছুটি কাটাচ্ছেন। বিভিন্ন দেশ ঘুরে তারা আনন্দে সময় পার করছেন। এমনি আনন্দঘন মুহূর্তের ছবিও পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে একটি ছবিতে শাহরুখ কন্যা সুহানাকে তার পারিবারিক বন্ধুদের সাথে বিকিনি পড়া অবস্থায় দেখা যায়। বিকিনি পড়া ছবি পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন তিনি।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পরিবার বার্সেলোনা হয়ে এখন ফ্রান্স অবস্থান করছেন। ছুটি উপভোগের সময়ে তারা স্মৃতি ধরে রাখার জন্য স্থিরচিত্র ধারণ করেন। কিং খানের স্ত্রী গৌরী খান ছুটি কাটানোর অনেক ছবিই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। গত মঙ্গলবারও গৌরী খান আব্রামের সঙ্গে সুহানার একটি ছবি সোশ্যাল সাইটে আপলোড করেন।

যেখানে আব্রাম ও সুহানার পাশাপাশি তাদের পারিবারিক বন্ধুবান্ধবদেরও দেখা যায়। কিন্তু এবার আব্রামের এক ফ্যান পেজ থেকে সুহানার একটা বিকিনি পড়া ছবি পোস্ট করা হয়েছে। আর তাতেই নেট দুনিয়ায় ঝড় উঠেছে। ছবিটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গেছে। ছবিটিতে সুহানাকে মেরুন রঙের একটি বিকিনিতে দেখা যায়।

দু’দিন আগে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে বাবা শাহরুখকে সুহানার একটি চুমুর ছবিও ভাইরাল হয়েছিল। শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘জিরো’। ছবিটির শুটিং নিয়ে ব্যস্ত সময় ডার করছেন তিনি। ছবিটি ২১ ডিসেম্বর মুক্তি পাবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::