শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৪ পূর্বাহ্ন

বিএনপির আন্দোলন রাজপথে নয়, পত্রিকা-ফেসবুকে সীমাবদ্ধ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ৩০, ২০২০ ৭:৩৩ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ৩০, ২০২০ ৮:২৭ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ৩০ সেপ্টেম্বর- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনের রং কী, বর্ণ কেমন ইতিমধ্যেই তাদের নেতাকর্মীরা তো বুঝেছেনই, দেশের মানুষও দেখেছেন। বিএনপির আন্দোলন এখন রাজপথে নয়। তাদের আন্দোলন এখন পত্রিকার পাতা আর ফেসবুক স্ট্যাটাসে সীমাবদ্ধ।

বুধবার এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন। সংসদ ভবনের তার সরকারি বাসভবন থেকে অনলাইনে এই সংবাদ সম্মেলনে যুক্ত হন তিনি।

‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা হবে’- বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের কোনো ইস্যু নেই, নেই বস্তুগত পরিস্থিতিও। এ নিয়ে বিএনপি নেতারাও বিভ্রান্ত। তারা একবার বলেন, আন্দোলনের লক্ষ্য খালেদা জিয়ার মুক্তি। আবার বলেন গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন। কখনো নির্বাচন কমিশন, কখনো আগাম নির্বাচন আবার কখনো সরকার পরিবর্তনের আন্দোলনের কথাও বলছেন তারা। আন্দোলন-সংগ্রামের লক্ষ্য নির্ধারণেই বিএনপি চরম ব্যর্থ। আর আন্দোলন তো সুদূর পরাহত।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন জনগণকে কেন্দ্রে আসার আহবান জানিয়ে তারা নিজেরাই কেন্দ্রে যায় না। বিএনপি ভোটে অংশ নেয় নির্বাচনকে বিতর্কিত করতে। জনগণও এখন বুঝে গেছেন বিএনপির অক্ষমতা আর দ্বি-চারিতা, নিকটবর্তী এবং দূরদর্শী লক্ষ্যহীন রাজনীতি আর সিদ্ধান্তহীনতা বিএনপিকে ক্রমশ জনবিচ্ছিন্ন করে চলেছে।

‘দেশে গণতন্ত্র নেই’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, দেশে যদি গণতন্ত্র না থাকে, মত প্রকাশে বাধা থাকে তাহলে বিএনপি নেতারা প্রতিদিন সরকারের বিরুদ্ধে বিষোদগার করছেন কী করে? বাংলাদেশের ইতিহাসে এমন ব্যর্থ, দায়িত্বহীন ও লক্ষ্যহীন রাজনৈতিক দলের উদাহরণ একমাত্র বিএনপিই।

সূত্র : সমকাল
এন এইচ, ৩০ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::